বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ১০:১২ পূর্বাহ্ন

৯নং ওয়ার্ডে আবারো জনপ্রিয়তার শীর্ষে কাউন্সিলরপ্রার্থী ইস্রাফিল প্রধান

৯নং ওয়ার্ডে আবারো জনপ্রিয়তার শীর্ষে কাউন্সিলরপ্রার্থী ইস্রাফিল প্রধান

Spread the love

নুর ইসলাম নাহিদ :
আসন্ন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে ৯নং ওয়ার্ডে আবারো জনপ্রিয়তার শীর্ষে টানা দুই বারের সফল নির্বাচিত কাউন্সিলর মোঃ ইস্রাফিল প্রধান । উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী ১৬ জানুয়ারি অনুষ্টিত নির্বাচনে করাত মার্কা প্রতিক নির্বাচন করবেন তিনি । জনমত যাচাই করে দেখা যায় এবারো করাত মার্কা প্রতিক নিয়ে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন তিনি । মানব সেবাকে অব্যাহত রাখার লক্ষ্যে টানা ৩য় বারের মতো আবারো নির্বাচিত হওয়ার পথে এই সফল কাউন্সিলর ।

যিনি গত ১০ বছর সফলতার সাথে মানুষের স্বার্থে নিজেকে নিয়োজিত করে মানবসেবায় কাজ করে যাচ্ছেন । একজন সফল কাউন্সিলর হিসেবে যিনি বার বার চেয়েছেন ৯নং ওয়ার্ডকে ক্ষুধা ও দারিদ্র্য মুক্ত সমাজ বিনির্মাণ করতে এবং অসহায় সুবিধাবঞ্চিত মানুষের জন্য কাজ করতে ও একাধারে তার সাথে সাধারন মানুষের যথাযথ অধিকার নিশ্চিত করার জন্য যিনি বরাবরই নিরলসভাবে কাজ করে যাচ্ছেন ।

সরেজমিনে অনুসন্ধান করে দেখা গেছে টানা দুই বার কাউন্সিলর নির্বাচিত হওয়ার পর তিনি এলাকার রাস্তাঘাট, সড়কপথ, ও যোগাযোগ ব্যবস্থার ব্যাপক উন্নয়ন করেছেন । আবার নির্বাচিত হলে ৯নং ওয়ার্ডকে আধুনিক ও ডিজিটাল রোল মডেল ওয়ার্ড গড়ে তুলবেন তিনি । এলাকার একাধিক ভোটাররা বলেন তিনি তাদের সকল বিপদে আপদে এগিয়ে আসেন। রাত দিন যখনই চাই আমরা তাকে পাশে পাই। আসন্ন আসন্ন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে দল-মত-নির্বিশেষে উন্নয়নের স্বার্থে যুবক সমাজসেবক মোঃ ইস্রাফিল প্রধানকে কাউন্সিলর হিসেবে দেখতে চাই।

এব্যাপারে জানতে চাইলে মোঃ ইস্রাফিল প্রধান সাংবাদিকদের বলেন আমি করোনাকালের দুঃসময়েও নিজের জীবন বাজি রেখে গরিব দুঃখী মানুষের কাজ করে আসছি । করোনা মহামারীতে অসহায় পরিবারের মাঝে ত্রাণ দিয়েছি। দরিদ্র শিক্ষার্থীদের সহযোগিতা করে আসছি । এলাকায় মানুষের পাশে থেকে সুখ দুখে সাথী হয়েছি আশা করি এলাকাবাসী আগামী ১৬ জানুয়ারি অনুষ্ঠিত হওয়া নির্বাচনে ৩য় বারের মতো এবারো বিজয়ী করবে। এবার করাত মার্কা প্রতীক নিয়ে নির্বাচন করবো ইনশাল্লাহ ।

এছাড়াও তিনি বর্তমানে এলাকায় বিভিন্ন ধর্মীয় অনুষ্ঠান, শিক্ষাপ্রতিষ্ঠানসহ সকল ধরনের সামাজিক অনুষ্ঠানে অংশগ্রহন করে যাচ্ছেন । এলাকায় মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ ,বাল্যবিবাহসহ সকল অপরাধমুলক বিষয়ে প্রতিবাদী ব্যাক্তি নামে সুপরিচিত হয়েছেন তিনি। অসহায় মানুষরা তাকে ডাক দিলেই হাতের নাগালে পান।

 517 total views,  2 views today

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesba-zoom1715152249
© আইন আদালত প্রতিদিন। সর্বসত্ব সংরক্ষিত।
ডিজাইন ও ডেভেলপে Host R Web