বুধবার, ২১ অক্টোবর ২০২০, ০৮:০০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ঐতিহ্যবাহী চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির কার্যক্রম সফটওয়ার ডিজিটালাইশনের শুভ উদ্বোধন মুরাদপুর ইউনিয়নের ৪ নং ওয়ার্ড ছাত্রলীগের সম্মেলন সম্পন্ন মহিপুর ইউপি নির্বাচনে নৌকা মার্কার সমর্থনে প্রচার প্রচারণা করেন ইউপি চেয়ারম্যান শিমু। কলাপাড়ায় প্রধান শিক্ষকের বাড়ির চলাচলের রাস্তায় কাটার বেড়া দিয়েছে প্রতিপক্ষ কলাপাড়ায় আসার পথে বোঝাই ট্রাক থেকে রড চুরি। কলাপাড়া হাসপাতালের ডাঃ তনিমা পারভীনের বিরুদ্ধে মামলা কলাপাড়ায় পূর্ব শত্রুতার জের ধরে হামলা; আহত-৩ কলাপাড়া পৌর শহর আওয়ামী লীগের পকেট কমিটি বাতিলের দাবিতে ত্যাগী নেতাদের সংবাদ সম্মেলন। কলাপাড়ায়  হাসপাতালের ডাক্তার কর্তৃক দায়ের করা মামলার প্রতিবাদে মানববন্ধন ও সংবাদ সম্মেলন। কলাপাড়ার নাচনাপাড়ায় গ্রামে মাস্ক বিতরন।
৩০০ জনকে ঈদের উপহার দিলেন ক্রিকেটার রুবেল

৩০০ জনকে ঈদের উপহার দিলেন ক্রিকেটার রুবেল

আরও একবার করোনাভাইরাসের কারণে সংকটে পড়া অসহায় মানুষদের পাশে দাঁড়ালেন জাতীয় দলের ক্রিকেটার রুবেল হোসেন। এবার নিজ এলাকায় বাগেরহাটে ৩০০ জনকে ঈদ উপহার দিয়েছেন তারকা এই পেসার।

নিজের ভেরিফাইড ফেইসবুক পেজ থেকে দেওয়া এক পোস্টে বিষয়টি জানিয়েছেন রুবেল। অসহায়দের সহায়তায় বিত্তশালীদেরও এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন তিনি।

“করোনায় সবার মাঝে একটা অদৃশ্য আতঙ্ক কাজ করছে। মানসিক অবস্থা ভালো নেই কারও। এর মাঝে আমাদের প্রিয় উৎসব ঈদ সামনে। বরাবর আমরা যেভাবে ঈদ উদ্‌যাপন করি এবার তেমনটা হচ্ছে না। বিশেষ করে গরিব দুস্থ মানুষের জন্য ব্যাপারটা আরও কঠিন। করোনার কালো অধ্যায়ে তাই সিদ্ধান্ত নিলাম আমি আমার বাগেরহাটে ৩০০ দুস্থ মানুষদের ঈদের দিনটা রঙিন করতে ঈদ উপহার দেব। আমার বিশ্বাস অনেক বিত্তশালীরা সমাজের দুস্থ মানুষদের জন্য ঈদের দিনটা রাঙাতে চাইবেন।”

রুবেল অবশ্য মানবিক সহায়তা চালিয়ে যাচ্ছেন অনেক আগে থেকেই। দেশে লকডাউন শুরু হওয়ার পর মার্চের শেষ দিকে গভীর রাতে রাস্তায় নেমে নিম্ন-আয়ের মানুষের মাঝে নিজের হাতে খাদ্য সামগ্রী দিয়েছেন এই ক্রিকেটার।

ক্রিকেটাররা মিলে যে তহবিল গঠন করেছিলেন সেখানেও ছিল তার অবদান। বাগেরহাটে নিজের বাড়িতে ভাড়াটিয়াদের ভাড়া মওকুফ করে দেওয়াসহ দুস্থদের সহায়তায় আরও কিছু উদ্যোগ নিতে দেখা যায় রুবেলকে।

করোনাভাইরাস সংকটের সুযোগ নিয়ে যেসব লোভী ব্যবসায়ী বাজারে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজারের কৃত্রিম সংকট তৈরি করেছিলেন তাদেরও সমালোচনা করতে দেখা যায় রুবেলকে। ব্যবসায়ীদের ‘আসল করোনাভাইরাস’ বলে উল্লেখ করেছিলেন তিনি

 250 total views,  2 views today

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesba-zoom1715152249
© আইন আদালত প্রতিদিন। সর্বসত্ব সংরক্ষিত।
ডিজাইন ও ডেভেলপে Host R Web