শনিবার, ২১ মে ২০২২, ০৯:৪৯ পূর্বাহ্ন

হাজারো মানুষের অশ্রুতে চির বিদায় নিলেন মাওলানা শফিকুল

হাজারো মানুষের অশ্রুতে চির বিদায় নিলেন মাওলানা শফিকুল

Spread the love

মোঃ জুলহাস মোল্লা, কলাপাড়া

হাজারো মানুষের অশ্রুসিক্ত ভালোবাসায় চির বিদায় নিলেন পটুয়াখালীর মহিপুর থানা সদর ইউনিয়নের ইউসুফপুর বালিকা দাখিল মাদরাসার সুপার মহিপুরবাসীর প্রিয়মুখ মাওলানা মোঃ শফিকুল ইসলাম।

শনিবার (২৬ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৭ টার দিকে ঢাকা ন্যাশনাল নিউরো সায়েন্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন তিনি। পরে সেখান থেকে রাত ৮.০০ টার দিকে তাঁর লাশ এসে এলাকায় পৌঁছে। এসময় তাঁকে একনজর দেখতে আত্মীয়-স্বজনসহ অসংখ্য লোক ভীড় জমায়।

আজ রোববার (২৭ ফেব্রুয়ারি) সকাল ৯.০০ টায় ইউসুফপুর বাড়ি সংলগ্ন মাঠে তাঁর নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। তাঁর নামাজে জানাজায় অংশগ্রহণের জন্য কাছের এবং দূরদূরান্ত থেকে আগত কয়েক হাজার মানুষের ঢল নামে। এসময় অনেককে মূর্ছা যেতে ও কান্নায় ভেঙে পরতে দেখা যায়। জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হয়। তাঁর জানাজা নামাজ পড়ান মাওলানা মোঃ নাসির উদ্দিন বাবুল।

সূত্র জানায়, তিনি গত শুক্রবার (১৮ ফেব্রুয়ারি) পৌনে ১ টার দিকে আমতলীর আমড়াগাছিয়া দরবারে ছারছিনার পীর সাহেবের মাহফিলে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হন। পরে ঢাকা ন্যাশনাল নিউরো সায়েন্স হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় দীর্ঘ ৮ দিন পর (শনিবার) তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো আনুমানিক ৫০ বছর। তিনি স্ত্রী ও দুই ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

তাঁর ইন্তেকালে ইউসুফপুর বালিকা দাখিল মাদরাসার শিক্ষক, শিক্ষার্থী ও কর্মচারী সহ এলাকাবাসী, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও ধর্মীয় সংগঠন শোক জানিয়েছে এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে তাঁর রূহের মাগফিরাত কামনায় দোয়া করেছেন।

 248 total views,  2 views today

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesba-zoom1715152249
© আইন আদালত প্রতিদিন। সর্বসত্ব সংরক্ষিত।
ডিজাইন ও ডেভেলপে Host R Web