শনিবার, ২১ মে ২০২২, ০৭:৪৯ পূর্বাহ্ন

সৌদি গেলেন সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী

সৌদি গেলেন সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী

Spread the love

সৌদিআরবের বাদশা সালমান বিন আবদুল আজিজ আল সাউদের পক্ষে দেশটির পররাষ্ট্র মন্ত্রী ফয়সাল বিন ফারহান আল সাউদের আমন্ত্রণে ইসলামিক কনফারেন্সে যোগ দিতে সৌদিআরব গেলেন বাংলাদেশ তরিকত ফেডারেশনের চেয়ারম্যান ও ফটিকছড়ির সাংসদ আলহাজ্ব সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী এম.পি।

আগামী কাল মঙ্গলবার(২৩ নভেম্বর) থেকে সৌদিআরবে শুরু হবে তিন দিন ব্যাপী এ কনফারেন্স। সোমবার(২২ নভেম্বর)স্হানীয় সময় দুপুর ১২টা ৩৫ মিনিটে ঢাকা শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দর থেকে ছেড়ে যাওয়া সৌদি এয়ারলাইন্সের একটি ফ্লাইটে তিনি জেদ্দায় পৌঁছেছেন। এ সময় তাঁর সফরসঙ্গী ছিলেন, বাংলাদেশ তরিকত ফেডারেশনের যুগ্ম-মহাসচিব সৈয়দ তৈয়বুল বশর মাইজভান্ডারী।

জানা যায়, বিশ্বের ১২৩টি দেশের রাষ্ট্রপ্রধান, মন্ত্রী, এমপিসহ ইসলামী স্কলারগণ ওই কনফারেন্সে যোগ দিবেন। এতে ইসলামী সংস্কৃতি, নৈতিক মূল্যবোধ, আন্তর্জাতিক শান্তি ও নিরাপত্তা এবং জঙ্গিবাদ বিষয়ে আলোকপাত ও সিদ্ধান্ত গৃহীত হবে। এই প্রথম সৌদি সরকারের রাজকীয় দাওয়াতে বাংলাদেশ থেকে শুধুমাত্র বাংলাদেশ তরিকত ফেডারেশনের চেয়ারম্যান সৈয়দ নজিবুল বশরকে মাইজভান্ডারী এমপিকে আমন্ত্রণ জানানো হয়েছে । ইসলামিক কনফারেন্স শেষে তিনি আগামী শুক্রবার( ২৬ নভেম্বর) শুক্রবার পবিত্র মদিনা মনোয়ারায় জুমা আদায় ও জিয়ারত শেষে ঐ দিন রাতেই দেশে ফেরার কথা রয়েছে।

 114 total views,  2 views today

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesba-zoom1715152249
© আইন আদালত প্রতিদিন। সর্বসত্ব সংরক্ষিত।
ডিজাইন ও ডেভেলপে Host R Web