শনিবার, ১৫ অগাস্ট ২০২০, ১১:১৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কলাপাড়ায় জামাই,শাশুরীর অনৈতিক সম্পর্ক ও কোটি টাকা আত্মসাতে সংবাদ সম্মেলন। দ্বিগুণ ভাড়া আদায়ের প্রতিবাদে বাংলাদেশ যাত্রী কল্যাণ সমিতি মানববন্ধনে দিশারী যুব ফাউন্ডেশন এর অংশগ্রহণ এই অসহায় প্রতিবন্ধী ওয়াসিমের আর্তনাদ শুনার মত কি কেউ আছেন? কলাপাড়ায় অটো ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে গুরুতর আহত-৬ কলাপাড়ায় বিদ্যুতায়নের উদ্বোধন করলেন এমপি মহিব দিশারি যুব ফাউন্ডেশনের বৃক্ষরোপণ কর্মসূচি-২০২০ এর শুভ উদ্বোধন সীতাকুণ্ডে ঈদ প্রীতি ম্যাচ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত আজ সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার এল. কে. সিদ্দিকীর ৭মমৃত্যুদিবস কলাপাড়ার টিয়াখালীতে ঈদুল আযহা উপলক্ষ্যে বিশেষ ভিজিএফ’র চাল বিতরন কলাপাড়ায় ঘেরে মাছ ধরতে বাধা দেওয়ায় ঘের মালিক কে কুপিয়ে জখম
সুপ্তধারা ফাউন্ডেশনের অভিষেক অনুষ্ঠিত

সুপ্তধারা ফাউন্ডেশনের অভিষেক অনুষ্ঠিত

এম কে মনির,স্টাফ রিপোর্টার

তারুণ্যই শক্তি, তারুণ্যই মুক্তি,শিক্ষার আলো ছড়াবো বেশ,গড়বো সোনার বাংলাদেশ এই স্লোগানকে পুৃঁজি করে যাত্রা করেছে শিক্ষামূলক সংগঠন সুপ্তধারা ফাউন্ডেশন। ২৪ জুলাই শুক্রবার এক অনাড়ম্বর অনুষ্ঠানে নতুন কমিটি গঠনের মধ্য দিয়ে সংগঠনটি তার আনুষ্ঠানিক যাত্রা শুরু করে।

সুপ্তধারা ফাউন্ডেশনের সীতাকুণ্ড উপজেলাস্থ নিজস্ব কার্যালয়ে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন সীতাকুণ্ডের তরুণ উদ্যোক্তা ফারহার সিদ্দিক নাঈম, মেধাবী ছাত্র রিয়াজ প্রমুখ।

এসময় সংগঠনের নাম সুপ্তধারা ফাউন্ডেশন প্রস্তাব করেন প্রতিষ্ঠাতা ফারহান সিদ্দিক নাঈম। পরে সকলের সর্বসম্মতিক্রমে চূড়ান্ত নাম সুপ্তধারা ফাউন্ডেশন নির্ধারণ করা হয়।

অনুষ্ঠানে সংগঠনের লক্ষ্য ও উদ্দেশ্য, লগো,গঠনতন্ত্রসহ নানা গুরুত্বপূর্ণ দিক নিয়ে আলোচনা করেন ফারহার সিদ্দিক নাঈম।

সভার দ্বিতীয় পর্বে সংগঠনের ২০২০-২১ সালের কমিটি ঘোষণা করা হয়। এসময় সকলের প্রত্যক্ষ ভোটে ফারহান সিদ্দিক নাঈমকে সভাপতি ও রিয়াজুল ইসলামকে সভাপতি নির্বাচিত করা হয়।পরে সভাপতি ও সাধারণ সম্পাদকের যৌথ পরামর্শে ১১ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেওয়া হয়। কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহসভাপতি শেখ ফাভেজ রাহাত, যুগ্ম সাধারণ সম্পাদক আলি আকবর,অর্থ সম্পাদক সোহেল আবসার, সাংগঠনিক সম্পাদক হুমায়ন মারুপ চৌধুরী, শিক্ষা সম্পাদক মোঃ শেখ ফরহাদ সায়েম,
তথ্য ও যোগাযোগ প্রযুক্তি সম্পাদক মোস্তাফিজুর রহমান সাকিব,ক্রীড়া সম্পাদক মাহমুদুল হক, বানিজ্য বিষয়ক সম্পদক মোঃ জুয়েল, আন্তজার্তিক বিষয়ক সম্পাদক মোহাম্মদ মাহমুদুল ইসলাম ইমন।

 162 total views,  2 views today

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesba-zoom1715152249
© আইন আদালত প্রতিদিন। সর্বসত্ব সংরক্ষিত।
ডিজাইন ও ডেভেলপে Host R Web