মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ০৬:০৪ পূর্বাহ্ন

সীতাকুণ্ড ব্লাড ব্যাংক এর সহযোগীতায় সৈকতগিরির উদ্যোগে রক্তের গ্রুপ নির্ণয়

সীতাকুণ্ড ব্লাড ব্যাংক এর সহযোগীতায় সৈকতগিরির উদ্যোগে রক্তের গ্রুপ নির্ণয়

দিশারী যুব ফাউন্ডেশন বাংলাদেশ ও সীতাকুণ্ড ব্লাড ব্যাংক এর সহযোগীতায় সৈকতগিরির উদ্যোগে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় সম্পন্ন। 

 

সীতাকুণ্ড উপজেলার বাঁশবাড়িয়া ইউনিয়ন এর আঁকিলপুর এলাকার সৈকতগিরি সামাজিক সংগঠন এর উদ্যোগে সীতাকুণ্ড ব্লাড ব্যাংক ও দিশারী যুব ফাউন্ডেশন বাংলাদেশ এর সহযোগিতায় আঁকিল পুর গ্রামের ছাত্র-ছাত্রী ও এলাকাবাসীর বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয়, থ্যালাসেমিয়া, রক্তদানে সচেতনতা ও বৃক্ষ রোপণ করা হয়েছে। আজ সোমবার (২৫অক্টোবর) সকাল ৯টা থেকে বিকাল ৩ টা পর্যন্ত আকিলপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ ব্লাড ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়।

 

সীতাকুণ্ড ব্লাড ব্যাংক এর এডমিন মোহাম্মদ নূর খান ও সৈকতগিরির সভাপতি জাহাঙ্গীর আলম বাবলুর সার্বিক তত্ত্বাবধানে ব্লাড ক্যাম্পেইন শুরু হয়। ক্যাম্পেইনে ভার্চুয়ালি যুক্ত ছিলেন দিশারী যুব ফাউন্ডেশন বাংলাদেশ এর সম্মানিত চেয়ারম্যান এডভোকেট মোঃ সরোয়ার হোসাইন লাভলু।

উক্ত ক্যাম্পেইনে আকিলপুর এলাকার স্কুল ও মাদ্রাসার প্রায় ছাত্র-ছাত্রী সহ প্রায় ৪৫০ জন সাধারণ মানুষের বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় করে দেওয়া হয়।

 

থ্যালাসেমিয়া, রক্তদানে সচেতনতা ও বৃক্ষ রোপণ কর্মসূচিতে উপস্থিত ছিলেন সীতাকুণ্ড ব্লাড ব্যাংক এর এডমিন ইলিয়াস সানি, শাখাওয়াত হোসেন তারেক, কার্যকরী পরিষদ এর সদস্য কাঞ্চন চৌধুরী, জাহাঙ্গীর আলম বাবলু,এম এস জীবন, আশিক,সজীব, সদস্য ইমন, ইমরান, জালালুদ্দিন, ফারহানা কলি, দিশারীয়ান ফারহানা ইশতেহার নূরী , সৈকতগিরির রায়হান রনি, সাজিদ হাসান, দেলোয়ার হোসেন, মোবারক, জামশেদ, আলতাফ, শাহাদাত, ফোরকান, তুহিন,সায়েদ,নোমান, ইফতেখার জানে আলম, মাহফুজ রুবেল প্রমূখ।

© আইন আদালত প্রতিদিন

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesba-zoom1715152249
© আইন আদালত প্রতিদিন। সর্বসত্ব সংরক্ষিত।
ডিজাইন ও ডেভেলপে Host R Web