বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১২:৩৫ অপরাহ্ন

সীতাকুণ্ডে সামাজিক সংগঠনের উদ্যোগে রমজানের কাঁচা বাজার ও মুরগি বিতরণ

সীতাকুণ্ডে সামাজিক সংগঠনের উদ্যোগে রমজানের কাঁচা বাজার ও মুরগি বিতরণ

প্রেস বিজ্ঞপ্তি:

করোনাভাইরাস এর এই পরিস্থিতিতে মানুষ যখন ঘরবন্দি, তখন দ্বিগুণ উদ্যমে গরীব অসহায় ও দুস্থদের জন্য কাজ করে যাচ্ছে চট্টগ্রামের সীতাকুণ্ডের বিভিন্ন সামাজিক সংগঠনগুলো। তাদের তাদের কাজের অংশ হিসেবে মাহে রমজান উপলক্ষে সীতাকুণ্ডের বিভিন্ন এলাকায় গরীব অসহায় ও দুস্থদের মাঝে মুরগি ও বিভিন্ন সবজি বিতরণ করেন। ২৪ এপ্রিল বিকাল ৩ টা থেকে অত্র কার্যক্রম শুরু হয়। এই কার্যক্রমটি আলোকিত কুঁড়ি, প্রথম প্রহর ফাউন্ডেশন, জনসেবা যুব কল্যাণে আমরা এবং সত্যের সন্ধানে ব্লাড ব্যাংক, এই চারটি সামাজিক সংগঠনের উদ্যোগে করা হয়। এসময় আলোকিত কুঁড়ি’র প্রতিষ্ঠাতা সভাপতি এবং সমন্বয়ক ও ব্যাংকার এস এম মাসুদ রানার সভাপতিত্বে এ কার্যক্রম পরিচালিত হয়। এসময় উপস্থিত ছিলেন এডভোকেট আবদুল্লাহ আল নোমান, দ্বীপ টিভির ব্যবস্থাপনা পরিচালক মোঃ রেজাউল হোসেন (পলাশ), প্রথম প্রহর ফাউন্ডেশন এর সভাপতি মোঃ জিল্লুর রহমান শিবলী, সাধারণ সম্পাদক মো: ফখরুল ইসলাম সোহেল, জনসেবা যুব কল্যাণে আমরা এর সভাপতি মোঃ তাহের, সাধারণ সম্পাদক মোঃ শাহিন সহ প্রমুখ,সত্যের সন্ধানে ব্লাড ব্যাংক এর সভাপতি বিশ্বজিৎ মজুমদার,এছাড়াও উপস্থিত আরো ছিলেন ক্বারী শাহিন, বুলবুল আহমেদ, মোঃ রুবেল, আবু সুফিয়ান, আকতার,নাহিদ, মহিন,শুভ, মাওলানা নেছার, হেলাল, শিমুল।

এসময় সীতাকুণ্ডের ৫২টি পরিবারের মাঝে উক্ত খাদ্য সামগ্রী বিতরন করা হয়। আলোকিত কুঁড়ি’র সভাপতি মাসুদ রানা বলেন, সীতাকুন্ড বাসির জন্য কিছু করতে পারা এবং করা আমাদের কাছে অত্যন্ত আনন্দের। আমরা বিভিন্ন সময় বিভিন্ন কার্যক্রম সম্পন্ন করে থাকি আমাদের সাথে যদি সমাজের বিত্তবানরা এগিয়ে আসে তাহলে সীতাকুণ্ডর বাসীর জন্য আরো কিছু করতে পারবো।

এসময় প্রথম প্রহর ফাউন্ডেশনের সভাপতি আরো জানান, আমাদের কার্যক্রমের অংশ হিসেবে আমরা আরো বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করেছি এবং এ পদক্ষেপ গুলো সম্পন্ন করতে সমাজের বিত্তবানদের এগিয়ে আসার জন্য অনুরোধ জানাচ্ছি।

জনসেবা ও কল্যাণে আমরা সংগঠন টির সভাপতি মোঃ তাহের বলেন, আমাদের সীতাকুণ্ডের যুব সমাজ সামাজিক কর্মকান্ডের প্রতি অত্যন্ত আগ্রহী। তাই আমরা যুব সমাজকে এগিয়ে নিয়ে যেতে আমাদের এই কার্যক্রম গুলো করে থাকি।

 282 total views,  2 views today

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesba-zoom1715152249
© আইন আদালত প্রতিদিন। সর্বসত্ব সংরক্ষিত।
ডিজাইন ও ডেভেলপে Host R Web