বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১২:৩১ পূর্বাহ্ন

সীতাকুণ্ডে বনভোজন ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

সীতাকুণ্ডে বনভোজন ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

Spread the love

ইলিয়াস ভূঁইয়া:
সরকারী স্বাস্থ্য বিধি মেনেই শুক্রবার (২১ জানুয়ারি২০২২ ) চট্টগ্রাম সীতাকুণ্ড আকিল পুর টু বাঁশবাড়িয়া সমুদ্র সৈকতে আদর্শ ছাত্র ও যুব সমাজ পরিবার এর পক্ষ থেকে বনভোজন ও সেরা সেচ্ছাসেবক দের সম্মাননা স্মারক প্রদান করা হয়। আদর্শ ছাত্র ও যুব সমাজ একটি সামাজিক সহযোগী
স্বেচ্ছাসেবী সংগঠন , ২০২০ সালে প্রতিষ্ঠা হওয়ার পর থেকে অসহায় সুবিধা বঞ্চিত মানুষের সেবা, সচেতনতামূলক কর্মসূচী , স্বেচ্ছায় রক্তদাতা তৈরী সহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠন গুলোর সহযোগি হিসেবে কার্যক্রম পরিচালনা করে আসছে।

আদর্শ ছাত্র ও যুব সমাজ ১৮টিও অধিক প্রজেক্ট সম্পন্ন করেছে, তার পরিপ্রেক্ষিতে সবাই কে একটু প্রকৃতির সাথে আনন্দ উপভোগ করার জন্য বনভোজন এর আয়োজন করে আদর্শ ছাত্র ও যুব সমাজ।

অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন আদর্শ মোঃ হাসনাত, সকলে দাঁড়িয়ে দেশের বীর মুক্তিযোদ্ধা, শহীদ বুদ্ধিজীবীদের প্রতি বিনম্র শ্রদ্ধা ও জাতীয় সঙ্গীত পরিবেশন করা হয়।
পরিচয় পর্ব ও প্রশ্ন উত্তর পর্ব দিয়ে অনুষ্ঠান শুরু হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আদর্শ ছাত্র ও যুব সমাজ এর সম্মানিত উপদেষ্টা দিশারী যুব ফাউন্ডেশন বাংলাদেশ এর চেয়ারম্যান বিশিষ্ট শিক্ষানুরাগী , সমাজ সেবক, বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী এডভোকেট মোঃ সরোয়ার হোসাইন লাভলু, আদর্শ ছাত্র ও যুব সমাজ এর সম্মানিত উপদেষ্টা বিশিষ্ট শিক্ষানুরাগী সমাজ সেবক জনাব প্রভাষক মোঃ নাজিমুজ্জামান রাশেদ, এতে আরো উপস্থিত ছিলেন সীতাকুণ্ড ব্লাড ব্যাংক এর সম্মানিত প্রতিষ্ঠাতা সভাপতি জনাব মোঃ নুর খান, গরীব এর বন্ধু যুব ফাউন্ডেশন এর চেয়ারম্যান জনাব মোঃ আবু তাহের প্রমুখ।

আদর্শ ছাত্র ও যুব সমাজ পরিবার এর পক্ষ থেকে করোনা কালীন সময়ে সামাজিক ও মানবিক কাজে বিশেষ অবদান রাখায় আদর্শ ছাত্র ও যুব সমাজ এর সম্মানিত সহ সভাপতি মোঃ ইকবাল হোসাইন সিদ্দিকী কে সম্মাননা স্মারক প্রদান করা হয়, আদর্শ ছাত্র ও যুব সমাজ এর করোনা কালীন সময়ে সামাজিক ও মানবিক কাজে ২০২০.২১ বছরে অবদান রাখায় সেরা আদর্শ স্বেচ্ছাসেবক দের সম্মাননা স্মারক প্রদান করা হয়।

অনুষ্ঠানে সীতাকুণ্ড ব্লাড ব্যাংক এর পক্ষ থেকে আদর্শ ছাত্র ও যুব সমাজ এর সর্বোচ্চ রক্ত দাতা সদস্যদের সম্মাননা স্মারক প্রদান করেন সীতাকুণ্ড ব্লাড ব্যাংক এর সম্মানিত প্রতিষ্ঠাতা সভাপতি জনাব মোঃ নুর খান, এন এস কম্পিউটার সৌজন্যে আদর্শ ছাত্র ও যুব সমাজ পরিবার কে শিক্ষা সামগ্রী সম্মানা প্রধান করা হয়। পরে বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠান এর মাধ্যমে এবং আলোচনার মধ্য দিয়ে অনুষ্ঠান সমাপ্ত করা হয়।

 554 total views,  1 views today

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesba-zoom1715152249
© আইন আদালত প্রতিদিন। সর্বসত্ব সংরক্ষিত।
ডিজাইন ও ডেভেলপে Host R Web