বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০২:৩২ পূর্বাহ্ন

সীতাকুণ্ডে ছাত্রলীগের ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

সীতাকুণ্ডে ছাত্রলীগের ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

সীতাকুণ্ডে বাংলাদেশ ছাত্রলীগের ৭২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। শনিবার বিকালে উপজেলা ছাত্রলীগের আয়োজনে জেলা পরিষদ অডিটরিয়ামে এ অনুষ্ঠান পালন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল্লাহ আল বাকের ভূঁইয়া।


উপজেলা ছাত্রলীগের আহবায়ক শায়েস্তা খানের সভাপতিত্বে ও যুন্ম আহব্বায়ক জামশেদ খানের সঞ্চালনায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এসএম আব্দুল্লাহ আল মামুন, পৌরসভা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বদিউল আলম, ইউপি চেয়ারম্যান রেহান উদ্দিন রেহান, তাজুল ইসলাম নিজামী, সাঈদ মিয়া, উপজেলা যুবলীগের সভাপতি মোঃ শাহজাহান, আঃলীগ নেতা গোলাম মহিউদ্দিন, মোঃ সাহাব উদ্দিন প্রমুখ।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা পারভেজ উদ্দীন সান্টু,উপজেলা ছাত্রলীগের নেতা এস এম রিয়াদ জিলান,সদস্য মাকসুদ খান,আশরাফ শোভন,সাহেদ,সুমন,জয়নাল, সৈয়দ এম এইচ মিল্কি,ফখরুল,রেহান উদ্দীন রেহান,কমল,অনিক,শুভ,ফয়সাল,বাপ্পি প্রমুখ।
অনুষ্ঠানে বক্তারা বলেন, বলেন বাংলাদেশ ছাত্রলীগের ইতিহাস অনেক গৌরবের। এই গৌরব ধরে রাখতে হবে। ছাত্রলীগকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রাজনীতি করতে হবে এবং ভাইয়ের রাজনীতি বাদ দিতে হবে। তবেই আগামী প্রজম্ম ছাত্রলীগের আদর্শ শিক্ষা-শান্তি-প্রগতিতে বিশ্ববাসী হবে। বঙ্গকন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশ অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে যাচ্ছে। এই গতিধারা বজায় রাখতে ছাত্রলীগকে ভূমিকা রাখতে হবে।বক্তারা আরো বলেন শায়েস্তা খানের নেতৃত্বে সীতাকুণ্ড উপজেলা ছাত্রলীগ এগিয়ে যাবে।কোন দুষ্কৃতিকারী ছাত্রলীগে যেন প্রবেশ করতে না পারে।জানুয়ারি মাসের মধ্যে সকল ওয়ার্ড,ইউনিউন,পৌরসভার পুরাতন মেয়াদাওর্তীর্ণ কমিটি ভেঙে দিয়ে নতুন কমিটি দেওয়ার পরামর্শ দেন বক্তারা। অনুষ্ঠানের শেষ পর্বে ছাত্রলীগের ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা হয়।এসময় কেকে কেটে আওয়ামীলীগ নেতাদের মুখে তুলে দেন উপজেলা ছাত্রলীগের আহব্বায়ক শায়েস্তা খান সাজু

 292 total views,  1 views today

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesba-zoom1715152249
© আইন আদালত প্রতিদিন। সর্বসত্ব সংরক্ষিত।
ডিজাইন ও ডেভেলপে Host R Web