বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১১:২৬ পূর্বাহ্ন

সাভারে পুলিশের পোশাক পরে ৪ লাখ টাকার মালামাল লুট

সাভারে পুলিশের পোশাক পরে ৪ লাখ টাকার মালামাল লুট

Spread the love

সাভারে পুলিশ পরিচয়ে একটি মাইক্রোবাসের গতিরোধ করে যাত্রীদের কাছে থাকা প্রায় ৪ লাখ টাকার মালামাল লুট করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় সাভার মডেল থানায় অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী।

সোমবার (২৭ জুন) রাত সাড়ে ৮টার দিকে অভিযোগের বিষয়টি নিশ্চিত করেছেন সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) শাহ আলম। এর আগে সকাল সাড়ে ৭টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের ভাকুর্তা ইউনিয়নের লোহার ব্রিজে এ ঘটনা ঘটনা।

ভুক্তভোগীরা হলেন সাভারের রাজাশনের ঘাসমহল এলাকার মো. ফজলুল হকের ছেলে মো. ইব্রাহিম ও ভাই মোকাম্মেলসহ তার তিন খালাত ভাই, বন্ধু ও তার স্ত্রী।

অভিযোগ সূত্রে জানা যায়, ইব্রাহিম তার তিন খালাত ভাই, বন্ধু ও স্ত্রীসহ একসঙ্গে একটি মাইক্রোবাসযোগে ভোলার উদ্দেশে রওনা হন। তারা ভাকুর্তা ইউনিয়নের লোহার ব্রিজে পৌোঁলে একটি এফজেড মোটরসাইকেলযোগে দুই ব্যক্তি এসে পুলিশের উপ-পরিদর্শক ও কনস্টেবল পরিচয় দিয়ে গাড়ির গতিরোধ করেন। তাদের একজন এসআই মাজহারুল ও আরেকজন কনস্টেবল কামরুল পরিচয় দেন। 

এদের মধ্যে একজন পুলিশের পোশাক পরিহিত ছিল। তারা গতিরোধ করে গাড়ির গ্লাস নামাতে বলেন। গ্লাস নামালে তারা বলেন, সামনে মার্ডার হয়েছে। তাই আমরা গাড়ি তল্লাশি করব। পরে ইব্রাহিমের খালাত ভাই মোকাম্মেলের কাছে থাকা আইফোন, অপ্পো-টেন এক্স জোম, আইপ্যাড-৪, রেডমি এ-৯, ১৩ আনা স্বর্ণের চেইন, ৮ আনা স্বর্ণের আরও একটি চেইন, ৪ আনার আংটি, ভিভো মোবাইলের একটি ফোনসহ মোট ৪ লাখ ১৩ হাজার টাকার মালামাল লুট করে নিয়ে যায়। পরে ৯৯৯ এ কল করলে তারা পালিয়ে যায়।

এ ব্যাপারে ভুক্তভোগী ইব্রাহিম বলেন, আমাদের ৪ লাখ টাকার ওপরে মালামাল লুট করেছে তারা। এ ব্যাপারে থানায় অভিযোগ দায়ের করেছি। প্রাথমিকভাবে গাড়ির চালককে সন্দেহ হচ্ছে।

ADVERTISEMENT

সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) শাহ-আলম বলেন, এ ব্যাপারে একটি অভিযোগ দায়ের হয়েছে। আমরা তদন্ত করছি। তদন্ত শেষে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 138 total views,  2 views today

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesba-zoom1715152249
© আইন আদালত প্রতিদিন। সর্বসত্ব সংরক্ষিত।
ডিজাইন ও ডেভেলপে Host R Web