বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৮:২৮ অপরাহ্ন

সাবেক ওসির স্ত্রীর ৪ বছর কারাদণ্ড

সাবেক ওসির স্ত্রীর ৪ বছর কারাদণ্ড

Spread the love

অবৈধ সম্পদ অর্জনের অভিযেগে দুর্নীতি দমন কমিশনের করা মামলায় অবসরপ্রাপ্ত পুলিশ পরিদর্শক (ওসি) মোস্তাফিজুর রহমান স্ত্রী মাহমুদা খানম স্বপ্নাকে চার বছর কারাদণ্ড দিয়েছেন আদালত। মঙ্গলবার (৩০ নভেম্বর) ঢাকার বিশেষ জজ আদালত-৯ এর বিচারক শেখ হাফিজুর রহমান এ রায় দেন।

রায় ঘোষণার সময় মাহমুদা খানম স্বপ্না আদালতে উপস্থিত ছিলেন। পরে তাকে কারাগারে পাঠানো হয়।রায়ে মাহমুদা খানম স্বপ্নাকে দুদক আইন ২০০৪ এর ২৬ (২) ধারায় এক বছর বিনাশ্রম কারাদণ্ড এবং ২৭ (১) ধারায় তিন বছর বিনাশ্রম কারাদণ্ড এবং অসাধু উপায়ে অর্জিত স্বপ্নার ২১ লাখ ৫৪ হাজার ২৩৫ টাকা রাষ্ট্রের অনুকূলে বাজেয়াপ্ত করার নির্দেশ দেওয়া হয়। আদালতের পেশকার শরীফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলার অভিযোগ থেকে জানা যায়, মাহমুদা খানম স্বপ্না একজন গৃহিণী। তার স্বামী মোস্তাফিজুর রহমান পুলিশ পরিদর্শক ছিলেন। ২০১৫ সালের ১৪ মে দুদকে সম্পদের হিসাব বিবরণী দাখিল করেন মাহমুদা খানম স্বপ্না। সেখানে তিনি ১৭ লাখ ৬২ হাজার ১৮৩ টাকার সম্পদ অর্জনের তথ্য গোপন করেন এবং ৪১ লাখ ৪১ হাজার ২৬৯ টাকার সম্পদের কোনো বৈধ উৎস পাওয়া যায়নি। পরে দুদকের উপপরিচালক মো. আবুবকর সিদ্দিক বাদী হয়ে ২০১৬ সালের ২৯ জুন রমনা থানায় তার বিরুদ্ধে মামলা করেন। 

 13 total views,  2 views today

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesba-zoom1715152249
© আইন আদালত প্রতিদিন। সর্বসত্ব সংরক্ষিত।
ডিজাইন ও ডেভেলপে Host R Web