মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ০৫:৫৬ পূর্বাহ্ন

সকলের দোয়া চাইলেন মেম্বারপ্রার্থী আবুল হাশেম

সকলের দোয়া চাইলেন মেম্বারপ্রার্থী আবুল হাশেম

নিজস্ব প্রতিবেদক :
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আগামী ২৮ নভেম্বর হোমনা উপজেলার ঘারমোড়া ইউনিয়নের ১ নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী হিসেবে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন মোঃ আবুল হাশেম । তিনি গতবারের সফল নির্বাচিত মেম্বার, জনমত যাচাই করে দেখা যায় এবারো ফুটবল মার্কা প্রতিক নিয়ে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন তিনি ।
জনসেবার কারণে সাধারণ মানুষের কাছে তিনি অত‍্যন্ত আস্থাভাজন ব‍্যক্তি হিসেবে অল্প সময়ে এলাকায় সু পরিচিত লাভ করেছেন এবং একজন উদীয়মান সাধারণ মানুষ হিসেবে।দীর্ঘদিন ধরে তিনি নিজেকে ব‍্যস্ত রেখেছেন সাধারণ মানুষের সেবায়। সাধ‍্য অনুযায়ী সাহায্য করেছেন সাধারণ মানুষের, মহামারী করোনায় ছিলেন সাধারণ মানুষের সাথে। করোনার এই মহা দুর্যোগেও তিনি শুরু থেকে তিনি তার সাধ‍্য অনুযায়ী সাধারণ মানুষের পাশে থেকে বিভিন্ন ধরনের সাহায্য সহযোগিতা করে গেছেন।তিনি নিজেকে মানুষের সেবায় উৎসর্গ করে দিতে চান।

স্থানীয় ভোটাররা বলেন তিনি তাদের সকল বিপদে আপদে এগিয়ে আসেন। রাত দিন যখনই চাই আমরা তাকে পাশে পাই। আসন্ন ঘারমোড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে দল-মত-নির্বিশেষে উন্নয়নের স্বার্থে যুবক সমাজসেবক আবুল হাশেমকে মেম্বার হিসেবে দেখতে চাই। ইউপি সদস্য পদপ্রার্থী, মোঃ আবুল হাশেম সাংবাদিকদেরকে বলেন আমাকে যদি জনগণ তাদের সেবা করার সুযোগ দেয় তাহলে আমি নির্বাচিত হয়ে ১ নং ওয়ার্ড কে একটি রোল মডেল হিসেবে উপহার দিবো ।

আমার স্বপ্ন এলাকাবাসীর সেবা করা ও সুখে-দুঃখে পাশে থাকা। মোঃ আবুল হাশেম আরো বলেন আমি আপনাদের এলাকার সন্তান। আমি আপনাদের সুখ-দুঃখের সাথী হয়ে থাকতে চাই। আপনাদের সমর্থন চাই ইউনিয়ন পরিষদে আপনাদের প্রতিনিধিত্ব করতে চাই। ১ নং ওয়ার্ডের বিভিন্ন সমাজ উন্নয়ন কাজে নিজেকে নিয়োজিত রেখেছি। আপনাদের সবার ভালোবাসায় ও সমর্থনের মাধ্যমে এলাকায় সার্বিক উন্নয়ন লেখাপড়া ও খেলাধুলায় মান আরো সম‍ৃদ্ধ করতে কাজ করে যেতে চাই। আসন্ন
ঘারমোড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১ নং ওয়ার্ডে আবারো মেম্বার হতে চাই । এজন্য আপনাদের সবার দোয়ায় ভালোবাসার সমর্থন একান্ত কামনা করি। আশা করি এলাকাবাসী আগামী ২৮ নভেম্বর অনুষ্ঠিত হওয়া নির্বাচনে প্রতিবারের মতো এবারো বিজয়ী করবে। এবারও ফুটবল মার্কা প্রতীক নিয়ে নির্বাচন করবো ইনশাল্লাহ ।

ছাড়াও তিনি বর্তমানে এলাকায় বিভিন্ন ধর্মীয় অনুষ্ঠান,শিক্ষাপ্রতিষ্ঠানসহ সকল ধরনের সামাজিক অনুষ্ঠানে অংশগ্রহন করে যাচ্ছেন । এলাকায় মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ ,বাল্যবিবাহসহ সকল অপরাধমুলক বিষয়ে প্রতিবাদী ব্যাক্তি নামে সুপরিচিত হয়েছেন তিনি। অসহায় মানুষরা তাকে ডাক দিলেই হাতের নাগালে পান। তার ছেলে রাসেল আহমেদ জানান, আমার বাবা নির্বাচিত হলে কোন অন্যায়কারীরা পার পাবেনা। সমাজের অপরাধের হার পুরোপুরি কমে যাবে। ১ নং ওয়ার্ড হবে সম্পুর্ণ অপরাধ মুক্ত ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesba-zoom1715152249
© আইন আদালত প্রতিদিন। সর্বসত্ব সংরক্ষিত।
ডিজাইন ও ডেভেলপে Host R Web