ঢাকা, ২৭শে সেপ্টেম্বর ২০২০ খ্রিস্টাব্দ | ১২ই আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ | ৯ই সফর ১৪৪২ হিজরি

মুরাদপুর ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে মাস্ক,লিফলেট বিতরণ ও জীবাণুনাশক প্রয়োগ কর্মসূচী

এম কে মনির,

স্টাফ রিপোর্টার


প্রকাশিত: ১২:৫৮ অপরাহ্ণ, মার্চ ২৬, ২০২০

 

এম কে মনির,সীতাকুণ্ড, চট্টগ্রাম

বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনা ভাইরাসে কুপোকাত জনসাধারণ।আতঙ্কিত হলেও সচেতন নয় জনগণ।কথায় আছে যতক্ষণ নিজের গায়ে না আসে ততক্ষণ আমরা কেউ সচেতন হয় না। আর কেউ সচেতন না করলে আমাদের চোখও খুলে না।
“করোনাকে নয় ভীতি,সচেতনতাই মুক্তি”এই স্লোগানকে মুখ্য করে জনগণকে সচেতন করার লক্ষ্যে মাস্ক, লিফলেট বিতরণ ও এলাকায় জীবাণুনাশক প্রয়োগ কর্মসূচী বাস্তবায়ন করেছে ছাত্রলীগ নেতা রেহান উদ্দিন রেহান।আজ ২৫ মার্চ বুধবার সকাল ১০ টা থেকে বিকাল ৩টা পর্যন্ত এ কর্মসূচী পালন করা হয়।কর্মসূচীতে সার্বিক সহযোগিতা করেন ইউপি সদস্য মোঃআজাদ।
এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের সদস্য শেখ ফরিদ,রিপন,ইলিয়াসসহ ছাত্রলীগের সদস্যবৃন্দ।

কর্মসূচীতে ৪ নং মুরাদপুর ইউনিয়নের ১-৯ নং ওয়ার্ডের সকল ড্রেনে ব্লেচিং পাউডার ছিটিয়ে জীবাণুমুক্ত করা হয়।কর্মসূচীতে সাধারণ খেটে খাওয়া মানুষদের মাঝে ৩০০ মাস্ক,২০০ ড্যাটল সাবান ও সহস্রাধিক লিফলেট বিতরণ করা হয়।

মুরাদপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রেহান উদ্দিন রেহান বলেন জনগণকে সচেতন করার লক্ষ্যে আবদুল্লাহ আল বাকের ভূইয়্যার নির্দেশে মুরাদপুর ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে মাস্ক,লিফলেট বিতরন করেছি।সমস্ত ইউনিয়নে ১-৯ ওয়ার্ডে ব্লেচিং পাউডার ছিটিয়ে জীবাণুমুক্ত করার চেষ্টা করেছি।গ্রামের মানুষের গোয়ালঘর, ময়লা আবর্জনার ভাগাড় ও বাড়িতে বাড়িতে জীবানুনাশক ছিটিয়েছি।
তিনি বলেন আমরা ছাত্রলীগ ৬৯,৭১,৫২,৫৪ থেকে জাতীর যেকোন ক্রান্তিলগ্নে পাশে ছিলাম।এখনও আছি,ভবিষ্যতেও থাকবো।ছাত্রলীগ জনলকল্যাণ মূলক কাজে সবসময় এগিয়ে।সংগঠন আমাকে যে শিক্ষা দিয়েছে তারই আলোকে মুরাদপুর ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে ছাত্রলীগের ভাইদের নিয়ে এ কর্মসূচী পালন করলাম।অন্যদেরও এগিয়ে আসার অনুরোধ করছি।

 158 total views,  3 views today