শনিবার, ১৫ অগাস্ট ২০২০, ১১:৩৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কলাপাড়ায় জামাই,শাশুরীর অনৈতিক সম্পর্ক ও কোটি টাকা আত্মসাতে সংবাদ সম্মেলন। দ্বিগুণ ভাড়া আদায়ের প্রতিবাদে বাংলাদেশ যাত্রী কল্যাণ সমিতি মানববন্ধনে দিশারী যুব ফাউন্ডেশন এর অংশগ্রহণ এই অসহায় প্রতিবন্ধী ওয়াসিমের আর্তনাদ শুনার মত কি কেউ আছেন? কলাপাড়ায় অটো ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে গুরুতর আহত-৬ কলাপাড়ায় বিদ্যুতায়নের উদ্বোধন করলেন এমপি মহিব দিশারি যুব ফাউন্ডেশনের বৃক্ষরোপণ কর্মসূচি-২০২০ এর শুভ উদ্বোধন সীতাকুণ্ডে ঈদ প্রীতি ম্যাচ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত আজ সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার এল. কে. সিদ্দিকীর ৭মমৃত্যুদিবস কলাপাড়ার টিয়াখালীতে ঈদুল আযহা উপলক্ষ্যে বিশেষ ভিজিএফ’র চাল বিতরন কলাপাড়ায় ঘেরে মাছ ধরতে বাধা দেওয়ায় ঘের মালিক কে কুপিয়ে জখম
মীরসরাইয়ে প্রস্তুুত হচ্ছে দুটি আইসোলেশন সেন্টার

মীরসরাইয়ে প্রস্তুুত হচ্ছে দুটি আইসোলেশন সেন্টার

নিজস্ব সংবাদদাতা
দেশে যে হারে প্রতিদিন লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা তাতে চিন্তিত দেশ তেমনি চট্টগ্রাম জেলাসহ থানা গুলো। আজও দেশে সর্বোচ্চ মৃত্যু চট্টগ্রামে! চট্টগ্রাম জেলার মীরসরাই উপজেলায় এখন পর্যন্ত শনাক্ত রোগীর সংখ্যা ৩৭ হলেও সাবধানতায় ফাঁকফোকর রাখতে চাইছে না মীরসরাই উপজেলা প্রশাসন। তাই উপজেলার চৈতন্যের হাট ও বারৈয়ারহাটে তৈরি করা হচ্ছে আইসোলেশন সেন্টার।

এ প্রসঙ্গে মিডিয়া কর্মীদের মীরসরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন জানান, মীরসরাইয়ে পরিস্থিতি বিবেচনায় আমরা প্রাথমিকভাবে দুইটি ভবনকে আইসোলেশন সেন্টারের জন্য নির্ধারণ করেছি।তন্মধ্যে একটি উপজেলার চৈতন্যর হাট বাজারের পাশ্ববর্তী রহমানিয়া মাদরাসা সাইক্লোন ভবন এবং বারইয়ারহাট পৌর বাজারের পূর্ব পাশে নবনির্মিত বারইয়ারহাট পৌরভবন।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা মিজানুর রহমান সংবাদ মাধ্যমকে জানান, মীরসরাই সর্বশেষ তিনজন পজেটিভ এবং ১ দিনে সর্বোচ্চ ১২ করোনা পজেটিভসহ সর্বমোট ৩৭ জন করোনা আক্রান্ত হয়েছেন। তিনি আরও বলেন, আক্রান্ত পুলিশ সদস্যদের আইসোলেশনের জন্য আপাতত উপজেলা মুক্তিযোদ্ধা ভবনকে বেছে নেওয়া হয়েছে। করোনা এবং আইসোলেশন যেন একই সুতোয় বাঁধা। করোনা হলেই আইসোলেশন বাধ্যতামূলক। সে মূলকের ধারায় করোনা পরিস্থিতি মোকাবেলায় মীরসরাইয়ে প্রস্তুতি নিচ্ছে দুইটি আইসোলেশন সেন্টার, প্রয়োজনে সেটি আরো বাড়তে ও পারে।

করোনা মোকাবিলায় মীরসরাইয়ে আগে থেকেই এমন প্রস্তুতি পরিস্থিতি মোকাবেলায় সহায়ক ভূমিকা রাখবে বলে মনে করছেন স্থায়ীনরা। তবে এক্ষেত্রে খেয়াল রাখতে হবে স্থানীয়রা যাতে স্বাস্থ্যঝুঁকিতে যাতে না পড়ে

 43 total views,  2 views today

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesba-zoom1715152249
© আইন আদালত প্রতিদিন। সর্বসত্ব সংরক্ষিত।
ডিজাইন ও ডেভেলপে Host R Web