শনিবার, ১৫ অগাস্ট ২০২০, ১১:৩১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কলাপাড়ায় জামাই,শাশুরীর অনৈতিক সম্পর্ক ও কোটি টাকা আত্মসাতে সংবাদ সম্মেলন। দ্বিগুণ ভাড়া আদায়ের প্রতিবাদে বাংলাদেশ যাত্রী কল্যাণ সমিতি মানববন্ধনে দিশারী যুব ফাউন্ডেশন এর অংশগ্রহণ এই অসহায় প্রতিবন্ধী ওয়াসিমের আর্তনাদ শুনার মত কি কেউ আছেন? কলাপাড়ায় অটো ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে গুরুতর আহত-৬ কলাপাড়ায় বিদ্যুতায়নের উদ্বোধন করলেন এমপি মহিব দিশারি যুব ফাউন্ডেশনের বৃক্ষরোপণ কর্মসূচি-২০২০ এর শুভ উদ্বোধন সীতাকুণ্ডে ঈদ প্রীতি ম্যাচ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত আজ সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার এল. কে. সিদ্দিকীর ৭মমৃত্যুদিবস কলাপাড়ার টিয়াখালীতে ঈদুল আযহা উপলক্ষ্যে বিশেষ ভিজিএফ’র চাল বিতরন কলাপাড়ায় ঘেরে মাছ ধরতে বাধা দেওয়ায় ঘের মালিক কে কুপিয়ে জখম
মীরসরাইয়ে দু’গ্রুপে তুমুল মারামারি, আহত ৫

মীরসরাইয়ে দু’গ্রুপে তুমুল মারামারি, আহত ৫

চট্টগ্রামের মীরসরাইয়ের করেরহাটে দুই গ্রুপের সংঘর্ষ হয়েছে। এতে ৫ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। বৃহস্পতিবার (১৪ মে) রাতে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

জানা যায়, গত কয়েকদিন ধদরে বালু সিন্ডিকেট বাণিজ্য নিয়ে স্থানীয় ৫নং ওয়ার্ড আওয়ামী লীগ এর সাধারন সম্পাদক জামাল উদ্দিন (প্রকাশ কালা জামাল) এবং যুবলীগ নেতা সাইফুল ইসলাম সমর্থিত দুই গ্রুপের মধ্যে সমস্যা চলছিল। এনিয়ে আজ ফেসবুকে একটা স্ট্যাটাসকে কেন্দ্র করে সংঘর্ষে লিপ্ত হয় নিজেরাসহ সমর্থকরাও। আজ সন্ধায় বাজারে চায়ের দোকান থেকে মারামারির সূত্রপাত হয়। সংঘর্ষ চলাকালীণ দা, লাঠি, চুরি ইত্যাদি নিয়ে দুই গ্রুপের মধ্যে তুমুল মারামারি হয়। এতে এখন পর্যন্ত ৫ জন গুরতর আহত হওয়ার খবর পাওয়া গেছে। তবে, দীর্ঘদিন ঘরে বৈধ-অবৈধ বালু সিন্ডিকেট নিয়ন্ত্রিত হয়ে আসছে এই এলাকায়। এই সংঘর্ষের নেপথ্যে বালু সিন্ডিকেন নিয়ন্ত্রকদের ইন্ধন থাকতে পারে বলে স্থানীয় সূত্রে জানান যায়।

আহতরা হলেন, কালা জামাল গ্রুপের কালা জামাল (৪০), মো: এমরান (২৮), মো. ইকবাল (২৪), মো. রাসেল (২২), সাইফুল ইসলাম গ্রুপের রিদয় (২১), মো. শহিদ (২৬)। এছাড়াও আরো কয়েকজনের আহত হওয়ার খবর পাওয়া গেলেও তাদের নাম জানা সম্ভব হয়নি।

এ বিষয়ে জোরারগঞ্জ থানার সেকেন্ড অফিসার (এসআই) সিরাজ উদ্দিন জানান, আমরা খবর পেয়ে করেরহাট বাজারে ছুটে যাই। সেখান কালা জামাল ও সাইফুল গ্রুপের সংঘর্ষ হলেও আমরা পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসি। এতে কয়েকজন আহত হয়েছে বলেও তিনি জানান

 49 total views,  2 views today

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesba-zoom1715152249
© আইন আদালত প্রতিদিন। সর্বসত্ব সংরক্ষিত।
ডিজাইন ও ডেভেলপে Host R Web