রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৬:৫৪ পূর্বাহ্ন

মিরসরাইয়ের এসএসসি-২০০০ ব্যাচের অভিষেক

মিরসরাইয়ের এসএসসি-২০০০ ব্যাচের অভিষেক

Spread the love

“এসো বন্ধু সম্মান শ্রদ্ধা আর ভালোবাসায় বন্ধুত্বের আকাশটাকে সাজাই”- স্লোগানকে সামনে রেখে মিরসরাই উপজেলা এসএসসি ২০০০ ব্যাচের উদ্যোগে অভিষেক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

শুক্রবার (১২ আগস্ট) উপজেলার কৃত্রিম নান্দনিক শিশু পার্ক আরশিনগর ফিউচার পার্কে এ অভিষেক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সম্মান শ্রদ্ধা ও ভালোবাসার মধ্য দিয়ে বন্ধুত্বের সম্পর্ককে সুমধুর ও সুন্দর কাঠামোয় আবদ্ধ করে সমমানা বন্ধুদের নিয়ে আজকের এই আয়োজন করা হয়েছে। আয়োজনকে ঘিরে গত দুই মাস ধরে দায়িত্বশীলরা অক্লান্ত পরিশ্রম করেছেন। তাদের পরিশ্রমের ফলস্বরূপ আজকের এই মহামিলন মেলা পরিণত হয়েছে বলে তারা জানায়।

সকল বন্ধুদের গায়ে লাল পোশাকে যেন কৃষ্ণচূড়ার রঙ বেয়ে বেড়াচ্ছে। সবার মাঝে যেন ফিরে এসেছে সেই স্কুল জীবনের বাঁধ ভাঙা তারুণ্যের উচ্ছ্বাস। হাসি-ঠাট্টা আনন্দ স্মৃতিচারণ সবমিলিয়ে আনন্দঘন মুহূর্তের বহিঃপ্রকাশ হয়েছে আজকের এই মিলন মেলা।

মিলন মেলায় মিরসরাই উপজেলার এসএসসি ২০০০ ব্যাচের প্রায় ২০০ প্রাক্তন ছাত্র অংশগ্রহণ করে অনুষ্ঠানকে সাফল্যমন্ডিত করে।

সকাল ১০ টায় পবিত্র কুরআন তেলাওয়াত ও গীতা পাঠের মধ্য দিয়ে অনুষ্ঠানের সূচনা করা হয়। সকল বন্ধুদের অংশগ্রহণে জাতীয় সংগীত পরিচালনা করা হয়। প্রয়াত বন্ধুদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া মোনাজাত, ১৫ ই আগস্ট নিহত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার প্রয়াত পরিবারের সদস্যদের আত্মার মাগফেরাত কামনায় ও স্বাধীনতা যুদ্ধে তিন লক্ষ শহীদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া মোনাজাত করা হয়।

পরবর্তীতে উপজেলার বিভিন্ন প্রান্ত থেকে আগত বন্ধুদের শুভেচ্ছা বক্তব্য ও সারাদেশ থেকে আগত জেলা-উপজেলার বিভিন্ন বন্ধুদের মধ্য থেকে স্বাগত বক্তব্য প্রদান করা হয়। বক্তব্য শেষে স্কুল ভিত্তিক ফটোসেশন করা হয়।

পরবর্তী জুমার নামাজের বিরতি শেষে দুপুরের মধ্যাহ্ন ভোজ এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। সাংস্কৃতিক অনুষ্ঠানের পর র্যাফেল ড্র ও পুরস্কার বিতরণের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

 111 total views,  2 views today

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesba-zoom1715152249
© আইন আদালত প্রতিদিন। সর্বসত্ব সংরক্ষিত।
ডিজাইন ও ডেভেলপে Host R Web