ঢাকা, ২৭শে সেপ্টেম্বর ২০২০ খ্রিস্টাব্দ | ১২ই আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ | ৯ই সফর ১৪৪২ হিজরি

মহানগর লায়ন্স ক্লাবের দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক,

আইন আদালত প্রতিদিন;


প্রকাশিত: ১১:২৫ পূর্বাহ্ণ, আগস্ট ২৭, ২০২০

লিও আফসানা ইয়াসমিন সায়মা, নিজস্ব প্রতিবেদক;

লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনাল জেলা ৩১৫-বি৪ এর লায়ন্স ক্লাব অব চিটাগং মহানগরের গংগ্যাবল হ্যান্ডওভার-টেকওভার গত ২৫ই আগষ্ট সন্ধ্যা ৬ টায় জামালখানস্থ সিনিয়রস ক্লাবস লিমিটেডে শারীরিক দূরত্ব বজায় রেখে অনুষ্ঠিত হয়। দুই পর্বের আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন লায়ন প্রকৌশলী বিপ্লব দাস এবং লায়ন প্রকৌশলী দিবাকর সেনগুপ্ত। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন লায়ন্স জেলা গভর্নর লায়ন ডাঃ সুকান্ত ভট্টাচার্য্য।

প্রধান অতিথির বক্তব্যে তিনি মহানগর লায়ন্স ক্লাবের মেম্বার হিসেবে বিভিন্ন সার্ভিস প্রোগ্রামের দিক নির্দেশনা দেন। “সবার উপরে মানবতা” কলকে সামনে রেখে লিওদের বিভিন্ন কাজে সম্পৃক্ত করে মানবতার কল্যাণে সমাজের অসহায় ও দুঃস্থ মানুষের জন্য কাজ করার আহ্বান করেন।

বিশেষ অতিথির বক্তব্যে ক্যাবিনেট সেক্রেটারি লায়ন অশেষ কুমার উকিল সকলের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং জেলা গভর্নরের কলকে সার্থক করতে মহানগর লায়ন্স ও লিওদের বিভিন্ন সেবামূলক কাজের মাধ্যমে এগিয়ে যাওয়ার আহ্বান জানান।
উক্ত অনুষ্ঠানে লায়ন্স ক্লাব অব চিটাগং মহানগরের স্পন্সরকৃত লায়ন্স ক্লাব অব চিটাগং এরিস্ট্রোক্রেট ও লায়ন্স ক্লাব অব চিটাগং ব্লুমিং স্টারের নেতৃবৃন্দকে সকলের কাছে পরিচয় করিয়ে দেন এবং জেলা গভর্নর ভূয়সী প্রসংশা করে লায়নিজমের সেবার মানকে দীর্ঘায়িত করার জন্য বলেন।

উপস্থিত অতিথিরা ছিলেন আরসি-১ হেড কোয়াটার লায়ন ডা. দেবাশীষ দত্ত,লায়ন প্রকৌশলী ঝুলন কুমার দাশ, আরসি লায়ন উত্তম কুমার দাশ, জেডসি লায়ন সঞ্জীবন চন্দ্র সরকার, লায়ন পরিমল কান্তি দাশ, লায়ন রতন কুমার শীল, লায়ন ডা. সুভাষ চন্দ্র সুত্রধর, লায়ন সুব্রত বিকাশ চৌধুরী,লায়ন প্রভাষ চন্দ্র সাহা, লায়ন প্রকৌশলী অসীম বড়ুয়া, লায়ন পরেশ চৌধুরী, লায়ন শ্যামল কুমার ধর, সম্পাদক লায়ন প্রকোশলী নানুপ্রিয় চৌধুরী, লায়ন ওয়াহিদ সিকদার সহ অন্যান্য লায়ন ও লিও নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে প্রথম পর্বে ২০১৯-২০ সেবাবর্ষের সভাপতি লায়ন বিপ্লব দাস ২০২০-২১ সেবাবর্ষের সভাপতি লায়ন প্রকৌশলী দীবাকর সেনগুপ্তকে দায়িত্ব হস্তান্তর করেন এবং দ্বিতীয় পর্বে অতিথিদের দিকনির্দেশনামূলক বক্তব্যের পর অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

 2,135 total views,  3 views today