সোমবার, ২৩ মে ২০২২, ০৮:২৬ পূর্বাহ্ন

ভাবিকে মেরে কারাগারে দেবর

ভাবিকে মেরে কারাগারে দেবর

Spread the love

জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার কয়া শোবলা গ্রামে চলাচলের রাস্তা নিয়ে বিরোধের জেরে ভাবিকে মারপিট করার অভিযোগে দেবরকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল শনিবার দিবাগত রাতে দেবর উজ্জ্বলকে গ্রেপ্তার করে পুলিশ।

আজ রোববার সকালে আদালতের মাধ্যমে তাঁকে কারাগারে পাঠানো হয়েছে।
থানায় দেওয়া অভিযোগ সূত্রে জানা গেছে, প্রবাসী আবুল কালাম আজাদের স্ত্রী আম্বিয়া খাতুন তাঁর মেয়েকে নিয়ে বাড়িতে একা থাকেন। বাড়ির চলাচলের একটি রাস্তা নিয়ে আম্বিয়ার সঙ্গে তাঁর দেবর উজ্জ্বল হোসেন ও আব্দুর রাজ্জাকের বিরোধ চলে আসছিল। একপর্যায়ে গত বুধবার আম্বিয়ার বাড়িতে যাওয়ার রাস্তায় মাটি কেটে গর্ত করতে থাকেন দেবর উজ্জ্বল। তখন আম্বিয়া বাধা দিলে উজ্জ্বল ও আব্দুর রাজ্জাকসহ তাঁদের স্ত্রীরা আম্বিয়াকে বেধড়ক মারপিট করেন। পরে স্থানীয়দের সহযোগিতায় আম্বিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন। এ ঘটনায় আম্বিয়া থানায় লিখিত অভিযোগ দিলে দেবর উজ্জ্বল হোসেনকে গ্রেপ্তার করে পুলিশ।

আম্বিয়া খাতুন বলেন, `স্বামী বাড়িতে না থাকায় দেবর উজ্জ্বল আমাকে বিভিন্ন সময় কুপ্রস্তাব দিয়ে আসছিল। বিষয়টি নিয়ে এর আগে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে অভিযোগ দিয়েছিলাম। পরে বিষয়টি মিমাংসা করেছিলাম শান্তির জন্য। কিন্তু ওই দিন আমার বাড়ির রাস্তায় তারা মাটি কাটছিল। আমি বাধা দেওয়ায় তারা আমাকে মেরে পরনের কাপড় ছিঁড়ে ফেলেছিল। তাই থানায় অভিযোগ দিয়েছি।’

উজ্জ্বল হোসেন বলেন, `আমি কখনোই ভাবির গায়ে হাত তুলিনি। তিনি সব মিথ্যা কথা বলেছেন।’ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. রুহুল আমিন বলেন, আম্বিয়ার শরীরে আঘাতের চিহ্ন ছিল। চিকিৎসায় তিনি এখন সুস্থ হয়েছেন।

আক্কেলপুর থানার ওসি সাইদুর রহমান বলেন, মারামারির ঘটনায় উজ্জ্বলকে গ্রেপ্তার করা হয়। আজ তাঁকে আদালতে পাঠানো হয়েছে।

 129 total views,  2 views today

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesba-zoom1715152249
© আইন আদালত প্রতিদিন। সর্বসত্ব সংরক্ষিত।
ডিজাইন ও ডেভেলপে Host R Web