শনিবার, ১৫ অগাস্ট ২০২০, ১০:৩৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কলাপাড়ায় জামাই,শাশুরীর অনৈতিক সম্পর্ক ও কোটি টাকা আত্মসাতে সংবাদ সম্মেলন। দ্বিগুণ ভাড়া আদায়ের প্রতিবাদে বাংলাদেশ যাত্রী কল্যাণ সমিতি মানববন্ধনে দিশারী যুব ফাউন্ডেশন এর অংশগ্রহণ এই অসহায় প্রতিবন্ধী ওয়াসিমের আর্তনাদ শুনার মত কি কেউ আছেন? কলাপাড়ায় অটো ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে গুরুতর আহত-৬ কলাপাড়ায় বিদ্যুতায়নের উদ্বোধন করলেন এমপি মহিব দিশারি যুব ফাউন্ডেশনের বৃক্ষরোপণ কর্মসূচি-২০২০ এর শুভ উদ্বোধন সীতাকুণ্ডে ঈদ প্রীতি ম্যাচ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত আজ সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার এল. কে. সিদ্দিকীর ৭মমৃত্যুদিবস কলাপাড়ার টিয়াখালীতে ঈদুল আযহা উপলক্ষ্যে বিশেষ ভিজিএফ’র চাল বিতরন কলাপাড়ায় ঘেরে মাছ ধরতে বাধা দেওয়ায় ঘের মালিক কে কুপিয়ে জখম
ল’ইয়ার্স বিশ্বকাপে শ্রীলংকাকে হারালো বাংলাদেশ

ল’ইয়ার্স বিশ্বকাপে শ্রীলংকাকে হারালো বাংলাদেশ

নিজস্ব প্রতিবেদক;

সপ্তম ল’ইয়ার্স ক্রিকেট বিশ্বকাপে শ্রীলংকাকে হারিয়ে দ্বিতীয় জয় পেয়েছে বাংলাদেশ ল’ইয়ার্স ক্রিকেট দল।

মঙ্গলবার নিউজিল্যান্ডের হ্যামিলটন শহরে অনুষ্ঠিত বিশ্বকাপে শ্রীলংকা ল’ইয়ার্স ক্রিকেট একাদশের বিরুদ্ধে ৯০ রানে জয় পায় বাংলাদেশের ওই দল।

প্রথমে ব্যাট করতে  নেমে পাঁচ উইকেটে একশ ৯৪ রান করে বাংলাদেশ। অপরদিকে সব উইকেট হারিয়ে একশ চার রান করে শ্রীলংকা।

তিন উইকেট ও ১১ রান পেয়ে  ম্যান অব দ্যা ম্যাচ হয়েছেন ক্রিকেট দলের সহ-অধিনায়ক সুপ্রিম কোর্টের আইনজীবী একরামুল হক টুটুল। ম্যাচে সব্বোর্চ রান ৫৮ পেয়েছেন বাংলাদেশের দলের অধিনায়ক চঞ্চল মুখার্জি।

এর আগে গতকাল ল’ইয়ার্স ক্রিকেট বিশ্বকাপে কমনওয়েলথ একাদশের বিরুদ্ধে প্রথম জয় পায় বাংলাদেশ ল’ইয়ার্স ক্রিকেট দল।

 

বাংলাদেশ ল’লইয়ার্স ক্রিকেট দলের নেতৃত্ব দিচ্ছেন সুপ্রিম কোর্টের আইনজীবী চঞ্চল মুখার্জি ও একরামুল হক টুটুল। ম‌্যানেজার হিসেবে আছেন আইনজীবী ফরহাদ হোসেন নিয়ন।

নিউজিল্যান্ডের হ্যামিলটন শহর থেকে সহ-অধিনায়ক একরামুল হক টুটুল রাইজিংবিডিকে জানান, ২০১৫ ও ১৭ সালেও ল’ইয়ার্স ক্রিকেট বিশ্বকাপে আমরা অংশ নিয়েছিলাম। তখন জয় পাইনি। এবারই বিশ্বকাপে পর পর দুই ম্যাচে  আমরা জয় পেয়েছি। এটা অত্যন্ত আনন্দের।

ইন্টারন্যাশনাল ল’ইয়ার্স ক্রিকেট অ্যাসোসিয়েশন ব্যবস্থাপনায় নিউজিল্যান্ড ও অস্ট্রেলিয়া ল’ইয়ার্স ক্রিকেট অ্যাসোসিয়েশন যৌথভাবে এ বিশ্বকাপের আয়োজন করেছে। এ বিশ্বকাপে অংশ নিয়েছে আট দল। আগামী ৯ জানুয়ারি বিশ্বকাপের সমাপ্তি হবে।

এর আগে ল’ইয়ার্স ক্রিকেট বিশ্বকাপ ২০০৭ ও ২০১৩ সালে ভারতে, ২০০৯ সালে ইংল্যান্ডে, ২০১১ সালে ওয়েস্ট ইন্ডিজে এবং ২০১৫/১৬ সালে অস্ট্রেলিয়ায়, ২০১৭ সালে শ্রীলঙ্কায় অনুষ্ঠিত হয়

 32 total views,  2 views today

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesba-zoom1715152249
© আইন আদালত প্রতিদিন। সর্বসত্ব সংরক্ষিত।
ডিজাইন ও ডেভেলপে Host R Web