ঢাকা, ২৭শে সেপ্টেম্বর ২০২০ খ্রিস্টাব্দ | ১২ই আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ | ৯ই সফর ১৪৪২ হিজরি

বাসকপ অর্থ সম্পাদক পাথর আহমদকে পিস্তল ঠেকিয়ে মৃত্যুর হুমকি দেন ইয়াবা ব্যবসায়ী চন্দন। বাসকপ এর প্রতিবাদ

আইন-আদালত

প্রতিদিন


প্রকাশিত: ৬:১৭ পূর্বাহ্ণ, নভেম্বর ৪, ২০১৯

প্রেস বিজ্ঞপ্তি- পুরান ঢাকার ওয়ারী থানা এলাকার ৩৬ নং নবেন্দ্রনাথ বসাক লেন (কদর ভবন ষষ্ঠ তলা) বাসাটিতে বহুদিন ধরে প্রশাসনের চক্ষু আঁড়াল করে ইয়াবা ব্যাবসা চালিয়ে যাচ্ছে চন্দন ঘোষ । রবি ঘোষ ও মনি ঘোষ এর এই ছেলে তার মায়ের সহযোগিতায় দিনের পর দিন বেপরোয়া হয়ে উঠেছে বলে অভিযোগ রয়েছে। নবাবপুরে মাত্র পাঁচ হাজার টাকার বেতনে চাকরী করে ১৫ হাজার টাকার ভাড়া ফ্লাটে থাকে অভিযুক্ত চন্দন। অনুসন্ধানে জানা যায়, চন্দন ঘোষ তার মা মনি ঘোষের সহযোগিতায় ইয়াবা ব্যাবসা পরিচালনা করে এবং সেবন করে।
এমন সংবাদের সত্যতা যাচাইয়ে সরেজমিন সাংবাদিক পাথর আহমেদ সহ আরো কয়েকজন অভিযুক্ত চন্দন এর বাসায় গেলে চন্দন ঘোষ ও তার মা সাংবাদিকদের অকথ্য গালাগাল করে। এক পর্যায়ে ইয়াবা ব্যবসায়ি চন্দন ঘোষ পিস্তল এনে সাংবাদিক পাথর আহমেদ’র মাথায় ঠেকিয়ে ঘটনাস্থল ত্যাগ করার হুমকি দেয়।

এ বিষয়ে আইনি ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন সাংবাদিক পাথর সহ অন্যানরা।

বাংলাদেশ সাংবাদিক কল্যাণ পরিষদের কেন্দ্রীয় সভাপতি সাংবাদিক এ টি এম মমতাজুল করিম, বাংলাদেশ সাংবাদিক কল্যাণ পরিষদের কেন্দ্রীয় মহা সচিব সাংবাদিক আব্দুল মমিন আনসারী ও বাংলাদেশ সাংবাদিক কল্যাণ পরিষদের কেন্দ্রীয় আইন বিষয়ক সম্পাদক লায়ন এড. মোঃ সরোয়ার হোসাইন লাভলু এই ঘটনার তীব্র প্রতিবাদ জানান এবং এই বিষয়ে দ্রুত পদক্ষেপ নিতে আইন প্রয়োগকারী সংস্থাকে অনুরোধ জানান।

 130 total views,  3 views today