বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ১১:৪১ পূর্বাহ্ন

বাগেরহাটে সড়ক দূর্ঘটনায় নিহত ১ আহত

বাগেরহাটে সড়ক দূর্ঘটনায় নিহত ১ আহত

ম.ম.রবি ডাকুয়া,বাগেরহাট প্রতিনিধিঃ
বাগেরহাটের ফকিরহাটে একটি পণ্যবাহী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে স্থানীয় একটি চায়ের দোকানে উঠে পড়ায় জান্নাতুল মাওয়া নামে ৭ বছরের এক শিশু ঘটনা স্থলে নিহত অহত অপর দুই জনের এক জনের অবস্থা আশংকা জনক।আহত তিন জনই নারী এদের হাসপাতালে ভর্তি করা হয়েছে
শনিবার রাতে বাগেরহাট-মাওয়া মহাসড়কের ফকিরহাট উপজেলা সদরের বিশ্বরোডের মোড়ের সকাল সন্ধ্যা রেস্তোরাঁর সামনে এই দুর্ঘটনা ঘটে।
ঘটনা স্থলে তাৎক্ষনিক উপস্থিত হয় ফায়ার সার্ভিস ও পুলিশ এবং আহত দের উদ্ধার করে এবং ঘাতক ট্রাকটি আটক করলেও এর চালক ও হেলপার পালিয়ে যেতে সক্ষম হয়।
নিহত শিশুর পরিচয় পাওয়া গেছে নাম জান্নাতুল মাওয়া(৭)সে ফকিরহাট উপজেলার আট্টাকী গ্রামের কবির শেখের মেয়ে।
অন্য আহতরা হলেন- ফকিরহাট উপজেলার আট্টাকী গ্রামের জাকিয়া বেগম (৪৫), শিরিনা (২৪) এবং সাথী (১৮)।তবে শিরিনা বেগমের অবস্থা কিছুটা আশংকা জনক বলে জানা গেছে।
ফকিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আ ন ম খায়রুল আনাম জানিয়েছেন খুলনা থেকে গোপালগঞ্জের উদ্দেশ্যে ছেড়ে আসা সারবোঝাই ট্রাকটি শনিবার রাত সাড়ে আটটার দিকে বাগেরহাট-মাওয়া মহাসড়কের ফকিরহাট উপজেলা সদরের বিশ্বরোডের মোড়ের সকাল সন্ধ্যা রেস্তোরাঁর সামনে পৌঁছে। এ সময় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের একটি চায়ের দোকানে উঠে পড়ে ট্রাকটি। এতে ওই দোকানে থাকা শিশু জান্নাতুল মাওয়াসহ চারজন আহত হন।এ সময় ফায়ার সার্ভিসের একটি দল ঘটনা স্থলে পৌছে ট্রাকের নিচে আটেকে পড়া শিশুটি সহ অন্যন্যদের উদ্ধার করে।তাৎক্ষণিক শিশু জান্নাতুল মাওয়া ঘটনাস্থলেই মারা যায়। আহত তিনজনকে উদ্ধার করে ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে চায়ের দোকানি জাকিয়া বেগমের অবস্থায় গুরুতর হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।এ বিষয়ে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে বলে জানান তিনি।

 50 total views,  2 views today

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesba-zoom1715152249
© আইন আদালত প্রতিদিন। সর্বসত্ব সংরক্ষিত।
ডিজাইন ও ডেভেলপে Host R Web