বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ১২:৩৪ অপরাহ্ন

প্রথম প্রহর ফাউন্ডেশন এর উদ্যোগে খাদ্য, বস্ত্র ও শিক্ষা উপকরণ বিতরণ সম্পন্ন

প্রথম প্রহর ফাউন্ডেশন এর উদ্যোগে খাদ্য, বস্ত্র ও শিক্ষা উপকরণ বিতরণ সম্পন্ন

১৭ই নভেম্বর রোজ মঙ্গলবার বিকাল তিনটায় সীতাকুণ্ড রেলওয়ে স্টেশনে প্রথম প্রহর ফাউন্ডেশন এর পৃষ্ঠপোষক সদস্য তপন সূত্র ধর এর ছেলের প্রদীপ্ত সূত্র ধর এর জন্মদিন উপলক্ষে প্রায় ১০০ জন অসহায় হতদরিদ্র সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে খাদ্য, বস্ত্র ও শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রথম প্রহর ফাউন্ডেশন এর সভাপতি মোঃ জিল্লুর রহমান শিবলী, সহ সভাপতি জিতু কর্মকার, সদস্য মোঃ তাব্বাসুম ইউসুফ জয়, সদস্য মোঃ ইফতেয়ার উদ্দিন ইমন, সদস্য তানভীর ইসলাম ডিডিএপ এর সভাপতি ইলিয়াস ভূঁইয়া, জনসেবা কল্যানে আমরা সভাপতি আবু তাহের,সমাজ কল্যাণ যুব সংস্থা সভাপতি মোঃ মোশারফ হোসেন, লিও ক্লাব অব চিটাগাং লিবার্টি টেলটুষ্টার সাংবাদিক জয়লাল আবেদীন, আলী আজম, মোর্শেদ আলম অনি

এই শিশু বা সুবিধাবঞ্চিত শিশুদের অবহেলা নয় একটু ভালবাসুন । আমি জানি এরা ২ টাকা ৫ টাকার জন্য আপনাকে বিরক্ত করে, এদের ঘৃণায় দূরে ঠেলে না দিয়ে কাছে টেনে নিন, একটু ভালবাসা পেলে এরা টাকার কথা ভুলে যায় কারণ এদের কাছে টাকা নাই বিবেক আছে আর আমাদের কাছে টাকা আছে কিন্তুু বিবেক নাই । আজকের অবেহেলিত পথ শিশু, আগামী দিনের ছিনতাই কারী কিংবা সন্ত্রাসী। আমরা আপনারা কি পারিনা তাদের মুখে একটু হাসি ফুঁটাতে একটু আনন্দ দিতে?? আজকে শিশু আগামী দিনের ভবিষ্যৎ। সমাজে বৃত্তবান রা এগিয়ে আসলে পরিবর্তন আসবে এই শিশুদের আলোকিত হবে ওদের শিক্ষা জীবন।

 32 total views,  2 views today

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesba-zoom1715152249
© আইন আদালত প্রতিদিন। সর্বসত্ব সংরক্ষিত।
ডিজাইন ও ডেভেলপে Host R Web