মঙ্গলবার, ১১ অগাস্ট ২০২০, ১২:৫৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
এই অসহায় প্রতিবন্ধী ওয়াসিমের আর্তনাদ শুনার মত কি কেউ আছেন? কলাপাড়ায় অটো ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে গুরুতর আহত-৬ কলাপাড়ায় বিদ্যুতায়নের উদ্বোধন করলেন এমপি মহিব দিশারি যুব ফাউন্ডেশনের বৃক্ষরোপণ কর্মসূচি-২০২০ এর শুভ উদ্বোধন সীতাকুণ্ডে ঈদ প্রীতি ম্যাচ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত আজ সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার এল. কে. সিদ্দিকীর ৭মমৃত্যুদিবস কলাপাড়ার টিয়াখালীতে ঈদুল আযহা উপলক্ষ্যে বিশেষ ভিজিএফ’র চাল বিতরন কলাপাড়ায় ঘেরে মাছ ধরতে বাধা দেওয়ায় ঘের মালিক কে কুপিয়ে জখম কলাপাড়ায় করোনায় ব্যবসায়ীর মৃত্যু কলাপাড়ায় ক্লিনিক ও ডায়গনষ্টিক সেন্টারে স্বাস্থ্য বিভাগের অভিযান।
প্রতিষ্ঠাতা শাহাবুদ্দিন মিয়া সবুজ আন্দোলনের নতুন চেয়ারম্যান

প্রতিষ্ঠাতা শাহাবুদ্দিন মিয়া সবুজ আন্দোলনের নতুন চেয়ারম্যান

পরিবেশবাদী সামাজিক সংগঠন সবুজ আন্দোলনের প্রতিষ্ঠাতা ও প্রধান উপদেষ্টা শাহাবুদ্দিন মিয়াকে ১২ জুলাই ২০২০ইং তারিখে সবুজ আন্দোলনের কেন্দ্রীয় অফিস, ১৪ পুরানা পল্টন, দারুসসালাম আর্কেড ১২ তলায় পরিচালনা পরিষদের মিটিং-এ সর্ব সম্মতিতে চেয়ারম্যান নির্বাচিত হয়েছে। উক্ত মিটিং-এ সভাপতিত্ব করেন- পরিচালক, এস.এম কামরুজ্জামান। এ সময় ভার্চুয়ালি মিটিংয়ে অংশ নিয়ে প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা ও বর্তমান চেয়ারম্যান সবাইকে ধন্যবাদ জানিয়ে বলেন- জলবায়ু সমস্যার কারণে সমগ্র পৃথিবীর মানুষ ঝুঁকিতে থাকলেও বাংলাদেশ সবচেয়ে বেশি ঝুঁকিতে আছে। তাই দেশকে জলবায়ু সমস্যার হাত থেকে রক্ষা করতে আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে সবুজ আন্দোলনে শরিক হয়ে সংগঠনকে গতিশীল রাখতে হবে।

উল্লেখ্য যে, সবুজ আন্দোলনের সাবেক চেয়ারম্যান বাপ্পী সরদারকে সংগঠনের ৪৫ লক্ষ টাকা আত্মসাত ও সরকার বিরোধী ষড়যন্ত্রকারী এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে বাজে মন্তব্য করার বিষয়ে মিডিয়ার মাধ্যমে জানতে পেরে সবুজ আন্দোলন পরিচালনা পরিষদ সর্বসম্মতিতে গত ১৬/০৫/২০২০ইং তারিখে চেয়ারম্যান পদ থেকে অব্যাহতি দিয়ে কারণ দর্শাতে বলা হইলেও তিনি লিখিত কিংবা মৌখিক কোন ভাবেই কারণ দর্শান নাই বিধায় গত ০৪/০৬/২০২০ইং তারিখে তাকে স্থায়ী ভাবে সবুজ আন্দোলনের চেয়ারম্যান পদ থেকে বহিষ্কার করা হয়। বাপ্পি সরদারকে বহিষ্কার করার পর থেকে চেয়ারম্যান হিসাবে দায়িত্ব পালন করে আসছিলেন অধ্যাপক এম মিজানুর রহমান।

বার্তা প্রেরক
এস এম কামরুজ্জামান
পরিচালক
সবুজ আন্দোলন
মোবাইলঃ ০১৭২৬৯১৮৫২২, ০১৭৭৪৭২৮২৩৬

 4,530 total views,  1 views today

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesba-zoom1715152249
© আইন আদালত প্রতিদিন। সর্বসত্ব সংরক্ষিত।
ডিজাইন ও ডেভেলপে Host R Web