বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ০৯:৫৬ পূর্বাহ্ন

পাখা শাহ (রহঃ) মাজারের ওরস ২৫ জানুয়ারি

পাখা শাহ (রহঃ) মাজারের ওরস ২৫ জানুয়ারি

Spread the love

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি >>
সিদ্ধিরগঞ্জের জালকুড়ি এলাকার অন্যতম পরিচিত সুলতানুল আউলিয়া হযরত মাওলানা হাফেজ সফিউদ্দিন পাখা শাহ (রহঃ) এর ৫৭ তম ওরস মোবারক শুরু হচ্ছে আগামী ২৫ জানুয়ারি (মঙ্গলবার ২০২২) । ৪ দিনব্যাপী ওরস মোবারক চলবে ২৫-২৬-২৭-২৮ জানুয়ারি পর্যন্ত । প্রতি বছরের মতো এবারো মহামারি করোনাভাইরাসের মাঝেও অনুষ্ঠিত হতে যাচ্ছে এই ওরস মোবারক ।

ওরস মোবারক উপলক্ষে ফুল দিয়ে সাজানো হবে মাজার শরীফ এদিন হাজার হাজার ভক্ত আশেকানদের উপস্থিতিতে মুখোরিত হবে মাজার প্রাঙ্গণ । ২৫ জানুয়ারি প্রথম দিন বাদ আছর’র মিলাদ মাহফিল এর পর রাত ১০.০১ মিনিটে গোসল করানো হবে মাজার শরীফ , ২৮ জানুয়ারি বাদ আছর আখেরী মোনাজাতের মাধ্যমে শেষ হবে এই ওরস শরীফ । ৫৭ তম ওরস মোবারক উপলক্ষে সব ধরনের প্রস্তুতি হাতে নিয়ে মাজার কমিটি ।

মহামারি করোনাভাইরাস প্রতিরোধে সামাজিক স্বাস্থবীধি মেনে সকলকে মাক্স ব্যবহারের নির্দেশ দেয়াসহ সকল প্রকারের নিয়ম মানার অনুরোধ করা হয়েছে মাজার কমিটির পক্ষ থেকে । মাজারের খাদেম মোঃ নুরু মিয়া জানান, ২৫ জানুয়ারি আমাদের মাজারের ৫৭ তম ওরস মোবারক শুরু হবে তাই আপনারা সকলে আমন্ত্রিত, এবং আপনারা জানেন আমাদের ওরস মোবারক শুরু হলে বিভিন্ন জেলা ও দুর দুরান্ত থেকে অনেক ভক্ত, আশেকানরা মাজারে আছেন, সে উপলক্ষে কোনো প্রকারের অনিয়ম যেন না হয় সেই দিক খেয়াল রেখেই ওরস মোবারক পালন করব ইনশাআল্লাহ ।

 179 total views,  2 views today

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesba-zoom1715152249
© আইন আদালত প্রতিদিন। সর্বসত্ব সংরক্ষিত।
ডিজাইন ও ডেভেলপে Host R Web