বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১০:২৬ পূর্বাহ্ন

নলুয়াপাড়া মিনি বার ফুটবল টুর্নামেন্টে টিম টাইগার্স চ্যাম্পিয়ন

নলুয়াপাড়া মিনি বার ফুটবল টুর্নামেন্টে টিম টাইগার্স চ্যাম্পিয়ন

Spread the love

মোহাম্মদ ইলিয়াছ ভূঁইয়া:

সীতাকুণ্ডের সাদেক মস্তান (রঃ) উচ্চ বিদ্যালয় মাঠে সামাজিক সংগঠন “সামাজিকতায় আমরা” কর্তৃক আয়োজিত নলুয়াপাড়া মিনি বার ফুটবল টুর্নামেন্ট-২০২১ এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের সীতাকুন্ড সমিতির চট্টগ্রামের সাবেক সভাপতি ও সীতাকুন্ড নাগরিক অধিকার সংরক্ষণ পরিষদের সদস্য সচিব লায়ন মোহাম্মদ গিয়াস উদ্দিন উক্ত ফাইনাল খেলার শুভ উদ্বোধন ঘোষণা করেন।

অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন সীতাকুণ্ডের অন্যতম সামাজিক ও মানবিক সংগঠন মানবতা ফাউন্ডেশনের সভাপতি মোঃ রনি খান, সামাজিকতায় আমরা সামাজিক সংগঠনের সভাপতি মোঃ জুলফিকার এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সীতাকুণ্ড সমিতি চট্টগ্রামের তথ্যপ্রযুক্তি বিষয়ক সম্পাদক ও লায়ন্স ক্লাব অব চিটাগাং সীতাকুন্ডের সাধারণ সম্পাদক আলহাজ্ব লায়ন মোঃ কামরুদ্দৌজা, অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সীতাকুণ্ড সমিতি চট্টগ্রাম এর সহ-সভাপতি ও দিশারী যুব ফাউন্ডেশন বাংলাদেশের চট্টগ্রাম মহানগর শাখার উপদেষ্টা আলহাজ্ব লায়ন মোহাম্মদ ইউসুফ শাহ, সীতাকুন্ড সমিতির চট্টগ্রামের সাধারণ সম্পাদক লায়ন মোহাম্মদ নাছির উদ্দিন মানিক, সীতাকুন্ড পৌরসভার ৬ নং ওয়ার্ড থেকে দুইবার নির্বাচিত কাউন্সিলর মুহাম্মদ দিদারুল আলম অ্যাপেলো, দিশারী যুব ফাউন্ডেশন বাংলাদেশ এর চেয়ারম্যান ও বাংলাদেশ সুপ্রিমকোর্টের বিশিষ্ট আইনজীবী অ্যাডভোকেট মোহাম্মদ সরোয়ার হোসাইন লাভলু, সাদেক মস্তান (রঃ) উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ আবু জাফর সাদেক ও সংরক্ষিত মহিলা আসনের ওয়ার্ড কাউন্সিলর কাকলি বেগম প্রমুখ।

খেলার প্রথমার্ধে টিম টাইগার্স এক গোলে এগিয়ে থাকে এবং খেলার শেষ পর্যন্ত টিম টাইগার্স টিম ওয়ারিয়র্সকে চাপের মুখে রেখে নির্দিষ্ট সময়ের মধ্যে খেলা শেষ হয়।
অনুষ্ঠানে ওয়ার্ড কাউন্সিলর মোঃ দিদারুল আলম অ্যাপোলো বলেন ছেলেরা মাদক আসক্ত না হয়ে পাবজি ফ্রী ফায়ার এর মত গেমে আসক্ত না হয়ে খেলাধুলায় মত্ত হয়েছে সেজন্য আমি ওয়ার্ড কাউন্সিলর হিসেবে গর্বিত এবং আমি এই সংগঠনের খেলাধুলার জন্য ক্রিকেট এবং ব্যাডমিন্টন টিম এর যাবতীয় খরচ বহন করব।
অনুষ্ঠানে বিশেষ অতিথি সীতাকুন্ড সমিতির সাধারণ সম্পাদক লায়ন মোহাম্মদ নাসির উদ্দিন মানিক এবং বিজিত দুই দলের জন্য জার্সি দেওয়ার ঘোষণা দেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি আলহাজ্ব মোহাম্মদ ইউসুফ শাহ সংগঠনকে তিনটি বল উপহার দেওয়ার ঘোষণা দেন। অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিদের কে মানবতা ফাউন্ডেশনের পক্ষ থেকে লোগো সম্বলিত মাস্ক উপহার প্রদান করেন এবং খেলোয়াড়দেরকে এবং পরিচালনা পরিষদ কে দিশারী যুব ফাউন্ডেশন বাংলাদেশ এর চেয়ারম্যান দিশারী যুব ফাউন্ডেশন বাংলাদেশ এর পক্ষ থেকে লোগো সম্বলিত মাস্ক প্রদান করেন।
অনুষ্ঠানে খেলা পরিচালনা পরিষদ অর্থাৎ সামাজিকতায় আমরা সামাজিক সংগঠনের পক্ষ থেকে খেলোয়াড়দেরকে এবং চ্যাম্পিয়ন ও রানার্সআপ দল কে ট্রফি ও উপহার প্রদান করা হয়। অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিবৃন্দ “সামাজিকতায় আমরা” এই সামাজিক সংগঠনের পাশে থাকার আশ্বাস প্রদান করেন।

© আইন আদালত প্রতিদিন

 4,041 total views,  2 views today

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesba-zoom1715152249
© আইন আদালত প্রতিদিন। সর্বসত্ব সংরক্ষিত।
ডিজাইন ও ডেভেলপে Host R Web