ঢাকা, ২৭শে সেপ্টেম্বর ২০২০ খ্রিস্টাব্দ | ১২ই আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ | ৯ই সফর ১৪৪২ হিজরি

“নওগাঁয় বাংলাদেশ স্বেচ্ছাসেবক ফাউন্ডেশন এর আলোচনা সভা ও বৃক্ষরোপণ “

নিজস্ব প্রতিবেদক,

আইন আদালত প্রতিদিন;


প্রকাশিত: ৯:০৫ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১২, ২০২০

নওগাঁ প্রতিনিধি ঃ

শনিবার, ১২ সেপ্টেম্বর, ২০২০ খ্রি.

বৃক্ষ আমাদের বেঁচে থাকার জন্য প্রয়োজনীয় অক্সিজেন সরবরাহ করে এবং আমাদের নিসৃত কার্বন-ডাই-অক্সাইড গ্রহন করে পরিবেশকে জীবনধারণ উপযোগি করে তোলে।

তাই আসুন নিজে গাছ লাগাই, বিতরণ করি এবং অন্যকে গাছ লাগাতে উৎসাহিত করি।

 

“একটি গাছ একটি প্রাণ, লাগাও গাছ বাচাঁও প্রাণ”-এই স্লোগানকে সামনে রেখে বাংলাদেশ স্বেচ্ছাসেবক ফাউন্ডেশন । বাংলাদেশ স্বেচ্ছাসেবক ফাউন্ডেশন । Bangladesh Volunteers Foundation কর্তৃক ঘোষিত বৃক্ষরোপণ কর্মসূচির আওতায় নওগাঁ জেলা শাখার উদ্যোগে আজ নওগাঁ সদর উপজেলার ৪নং তিলেকপুর ইউনিয়নে আলোচনা সভা ও বৃক্ষ রোপণ কর্মসূচির উদ্বোধন করা হয়।

আজ সকাল ১০ ঘটিকায় ৪নং তিলেকপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডে “মুক্ত পাঠশালা” স্কুলে বাংলাদেশ স্বেচ্ছাসেবক ফাউন্ডেশন নওগাঁ জেলা শাখা কর্তৃক আয়োজিত আলোচনা সভা এবং বৃক্ষরোপণ কর্মসূচির শুভ উদ্বোধন করা হয়। বৃক্ষরোপণ কর্মসূচি উদ্বোধন করেন মো:- আল মামুন ( বিভাগীয় সহ প্রধান স্বেচ্ছাসেবক, রাজশাহী এবং জেলা প্রধান স্বেচ্ছাসেবক, নওগাঁ) ,প্রধান অতিথি : নাজমুল হক জুয়েল (সাধারণ সম্পাদক ৯নং ওয়াড, ৪নং তিলকপুর ইউনিয়ন) বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাছরিন আক্তার পান্না (সভানেত্রী ৪নং তিলকপুর ইউনিয়ন) , মোরশেদা বেগম (মহিলা মেম্বার৭,৮ ও ৯নং ওয়ার্ড ), সভাপতিত্ব করেন বাংলাদেশ স্বেচ্ছাসেবক ফাউন্ডেশন এর নওগাঁ সদর উপজেলার ৪নং তিলেকপুর ইউনিয়নের প্রধান স্বেচ্ছাসেবক নাজনীন আরা মুন্নি। আলোচনা সভা এবং বৃক্ষরোপণ কর্মসূচিতে আরও উপস্থিত ছিলেন নওগাঁ জেলার সহ প্রধান স্বেচ্ছাসেবক, উপজেলা সহ প্রধান স্বেচ্ছাসেবক, ইউনিয়ন প্রধান স্বেচ্ছাসেবক সহ বিভিন্ন ইউনিটের স্বেচ্ছাসেবকবৃন্দ এবং অন্যান্য ব্যক্তিবর্গ। বিভিন্ন এলাকায় বৃক্ষরোপণ ও চারা গাছ বিতরণ করা হয়েছে। আমাদের এই কার্যক্রম উপজেলা, ইউনিয়ন ও গ্রাম পর্যায়ে অব্যাহত থাকবে।

 2,618 total views,  3 views today