সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০১:১৮ অপরাহ্ন

ধামাকার চেয়ারম্যান-এমডিসহ ৩০ জনের নামে মামলা

ধামাকার চেয়ারম্যান-এমডিসহ ৩০ জনের নামে মামলা

Spread the love

ঢাকা: ই-কমার্স প্রতিষ্ঠান ধামাকার চেয়ারম্যান-এমডিসহ ১৫ জন ও অজ্ঞাতনামা ১৫ জনকে আসামি করে ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

শুক্রবার (১ অক্টোবর) রাজধানীর হাজারীবাগ থানায় নুরুল আমিন নাদিম নামে এক কাপড়ের ব্যবসায়ী বাদী হয়ে মামলাটি দায়ের করেছেন। রোববার (৩ অক্টোবর) রাতে হাজারীবাগ থানার পরিদর্শক (তদন্ত) মাসুদুর রহমান জানান, হাজারীবাগের বাসিন্দা নুরুল আমিন নাদিম নামে এক কাপড়ের ব্যবসায়ী বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলাটি দায়ের করেছেন। মামলাটি তদন্তের দায়িত্বভার ইতোমধ্যে পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) কাছে হস্তান্তর করা হয়েছে।

মামলার আসামিরা হলেন- ধামাকার চেয়ারম্যান ডা. এম আলো ওরফে মোজতবা আলী (৬০), ব্যবস্থাপনা পরিচালক (এমডি) এস এম ডি জসিমউদ্দিন চিস্তী (৫৭), পরিচালক সাইদা রোকসানা খানম (৫৪), সিইও মো. সিরাজুল ইসলাম রানা (৩৮), হেড অব অ্যাকাউন্টস দেবকর দে শুভ (৩২), পরিচালক অপারেশন নাজিম উদ্দিন আসিফ (২৯), পরিচালক সাফওয়ান আহমেদ (৪১), সিস্টেম ক্যাটাগরি হেড আমিনুর হোসাইন (৪১), ডেপুটি ম্যানেজার ও সিস্টেম ইঞ্জিনিয়ার আসিফ চিশতী (২৬), ক্যাটাগরি হেড ইমতিয়াজ হাসান (৩৫), ভাইস প্রেসিডেন্ট ইব্রাহীম স্বপন ওরফে মিথুন খান (৩৫), উপ-ব্যবস্থাপনা পরিচালক নিরোধ বারান রয় (৪৫), ভারপ্রাপ্ত চেয়ারম্যান তাশফির রিদওয়ান চিস্তী (২২), পরিচালক মাসফিক রিদওয়ান চিস্তী (২৮) ও শাহ মোহাম্মদ ইয়ামিন ইসমাইল (৩০) নামে এক ব্যক্তি। এছাড়া মামলায় অজ্ঞাতনামা আরও ১৫ জনকে আসামি করা হয়েছে।

 162 total views,  4 views today

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesba-zoom1715152249
© আইন আদালত প্রতিদিন। সর্বসত্ব সংরক্ষিত।
ডিজাইন ও ডেভেলপে Host R Web