বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৯:০৩ পূর্বাহ্ন

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ৪০ কিমি যানজট, ভোগান্তিতে যাত্রীরা

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ৪০ কিমি যানজট, ভোগান্তিতে যাত্রীরা

Spread the love

কুমিল্লায় একাধিক স্থানে দুর্ঘটনা ঘটায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়েছে। শুক্রবার (০৪ মার্চ) ভোর থেকে বেলা সাড়ে ১২টা পর্যন্ত কুমিল্লা অংশে ৪০ কিলোমিটার যানজট সৃষ্টি হয়েছে। এতে ভোগান্তিতে পড়েছেন যাত্রীরা।

ইলিয়াস হোসেন নামে কুমিল্লামুখী আরেক যাত্রী জানান, ভোরে ঢাকা থেকে কুমিল্লায় একটি অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্য রওনা দিয়েছি। ইলিয়টগঞ্জে দেড় ঘণ্টা বাস থেমে আছে। জানি না কখন কুমিল্লায় যেতে পারব।


ঢাকাগামী আরেক যাত্রী মোহাম্মদ জাহিদুল ইসলাম জানান শুক্রবার সকাল ৯ টায় প্রেস ইনস্টিটিউটের সাংবাদিকতায় স্নাতকোত্তর ক্লাস থাকায় সে সৌদিয়া সিল্কি উঠেছে যথা সময়ে পৌঁছে যাওয়ার জন্য, কিন্তু রিপোর্ট লেখা পর্যন্ত ১২টা পার হয়ে গেছে সে কুমিল্লা চান্দিনা এলাকায় অবস্থান করছে।
ঢাকাগামী আরেক যাত্রী বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী অ্যাডভোকেট সারোয়ার লাভলু জানান আগামী রবিবারে সুপ্রিম কোর্টে জরুরি মামলা শুনানির জন্য অপেক্ষমান থাকায় মামলার বিষয়ে প্রস্তুতি নেওয়া এবং অন্যান্য জরুরী কাজে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা দিয়েছেন রাত বারোটায় কিন্তু ১২ ঘণ্টা পার হয়ে দিনের বারোটা বাজে কুমিল্লা চান্দিনা এলাকায় অবস্থান করছেন।
ঢাকাগামী আরেক যাত্রী মোঃ নুরুল ইসলাম নাহিদ জানান সে চট্টগ্রাম একটি পত্রিকার অফিসে চাকরি করেন, শুক্রবার অফিস থেকে ছুটি নিয়ে পরিবারের সাথে কাটানোর জন্য রাত ১২টায় ঢাকার উদ্দেশ্যে রওয়ানা দেন , কিন্তু দিনের বারোটা বাজলেও সে কুমিল্লা পার হতে পারেননি। সে বলেন তার ছুটি সম্ভবত গাড়িতে শেষ হয়ে যাবে, গাড়ি থেকে নেমে আবার চট্টগ্রামের উদ্দেশ্যে রওয়ানা দিতে হবে।
ইলিয়টগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ সাইফুল ইসলাম জানান, মহাসড়কের কুমিল্লা অংশে চান্দিনা পালকি সিনেমা হল এলাকা ও নুরীতলাসহ চারটি স্থানে সড়ক দুর্ঘটনায় হওয়ায় যান চলাচল বন্ধ হয়ে যায়। ট্রাক উদ্ধার করে যান চলাচল স্বাভাবিক করা হয়েছে। উল্টে পথে অনেক গাড়ি চলে আসায় দুই দিকে যানজট সৃষ্টি হয়েছে।

© আইন আদালত প্রতিদিন

 13,004 total views,  3 views today

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesba-zoom1715152249
© আইন আদালত প্রতিদিন। সর্বসত্ব সংরক্ষিত।
ডিজাইন ও ডেভেলপে Host R Web