বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০১:১৯ অপরাহ্ন

টেকনাফে ইয়াবাসহ রোহিঙ্গা আটক

টেকনাফে ইয়াবাসহ রোহিঙ্গা আটক

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি
কক্সবাজারের টেকনাফে অভিযান চালিয়ে ১ লাখ ৩০ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ এক রোহিঙ্গা যুবককে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। মঙ্গলবার ভোরে উপজেলার হ্নীলা ইউনিয়নের লেদা নাফনদীর তীর সংলগ্ন লবণ মাঠ এলাকা থেকে ইয়াবাসহ তাকে আটক করা হয়।
আটক রোহিঙ্গা হলেন মিয়ানমার আকিয়াব জেলার বুচিডং থানার ছেরুহা এলাকার ইমান হোছনের ছেলে মো. হার বশর (২০)। এ তথ্য নিশ্চিত করেছেন টেকনাফ ২ ব্যাটালিয়ানের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ ফয়সল হাসান খান।

তিনি বলেন, হ্নীলা ইউনিয়নের লেদা বিআরএম-১০ হতে ১.৫ কিলোমিটার উত্তর পূর্ব দিকে মিয়ানমার থেকে ইয়াবার একটি বড় চালান পাচার হবে।
এমন তথ্যের ভিত্তিতে লেদা বিওপি একটি বিশেষ টহলদল উক্ত এলাকা অবস্থান নেয়। কিছুক্ষণ পর একজন ব্যক্তি নাফনদী সাঁতার কেটে লবণ মাঠ দিয়ে একটি প্লাস্টিকের বস্তা মাথায় নিয়ে আসতে দেখে সন্দেহ হওয়ায় টহলদল তাকে থামার জন্য নির্দেশ দেন।

টহলদলের উপস্থিতি লক্ষ্য করা মাত্রই সেই পালিয়ে যাওয়ার চেষ্টা করে তার পিছু ধাওয়া দিয়ে তাকে আটক করতে সক্ষম হয়। পরে তার সাথে থাকা বস্তা তল্লাশি করে ১ লাখ ৩০ হাজার ইয়াবা পাওয়া যায়। ইয়াবার আনুমানিক মূল্য ৩ কোটি ৯০ লাখ টাকা। তিনি আরো বলেন, উদ্ধারকৃত ইয়াবাসহ আটককৃতের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা করে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

 86 total views,  2 views today

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesba-zoom1715152249
© আইন আদালত প্রতিদিন। সর্বসত্ব সংরক্ষিত।
ডিজাইন ও ডেভেলপে Host R Web