ঢাকা, ২রা জুলাই ২০২০ ইং | ১৮ই আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ | ১০ই জিলক্বদ ১৪৪১ হিজরী

জোরারগঞ্জে এডভোকেট বদরুদোজ্জামান মাসুদের উপর নৃশংস হামলা, চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির তীব্র প্রতিবাদ।

এম কে মনির,

স্টাফ রিপোর্টার


প্রকাশিত: ৮:৪১ অপরাহ্ণ, মে ৭, ২০২০

জাহাঙ্গীর আলম আকিব, চট্টগ্রাম আদালত প্রতিনিধি;

মীরসরাই উপজেলার জোরারগঞ্জ এলাকায় এক আইনজীবীর উপর হামলার ঘটনা ঘটেছে।তিনি চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির সদস্য ও চট্টগ্রাম জেলা জজ আদালতে কর্মরত একজন আইনজীবি।৭ মে ইফতারের পূর্ব মূহুর্তে জোরারগঞ্জ থানার ৭ নং ইউনিয়নে এ ঘটনা ঘটে।

আহত এডভোকেট বদরুদ্দোজ্জামান দৈনিক আইন আদালত প্রতিদিন কে জানান বিকালে বাড়ির রাস্তায় গাছ রোপণ করছিলেন তার প্রতিবেশী নুরুল আমিন ভেন্ডার।যৌথ জায়গায় কারো সম্মতি ছাড়া গাছ রোপণ করাতে আইনজীবি বদরুদ্দোজ্জামান তাকে বাঁধা দেয়।এসময় কথা কাটাকাটির জের ধরে তার প্রতিবেশি নুরুল আমিন ভেন্ডার ও ৫/৬ জন মিলে তার উপর নৃশংস হামলা করে।

এতে তিনি রক্তাক্ত হয়ে মারাত্মক জখম হয়।তিনি বর্তমানে তিনি মস্তান নগর হাসপাতালে চিকিৎসাধীন আছে।তিনি এর বিচার চান।অবিলম্বে দোষীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার কথা জানিয়েছেন তিনি।

এই ঘটনার তীব্র প্রতিবাদ জানিয়েছেন চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির নেতৃবৃন্দ, আইছিল এলামনাই এসোসিয়েশনের সভাপতি এডভোকেট সুলতান মোহাম্মদ ওয়াহিদ এবং সাধারন সম্পাদক অ্যাডভোকেট ইমতিয়াজ আহমদ জিয়া, আইন-আদালত প্রতিদিনের সম্পাদক ও প্রকাশক অ্যাডভোকেট মোঃ সরোয়ার হোসেন লাভলু , বাংলাদেশ ভারতে অধিকার বাস্তবায়ন সোসাইটির সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু সালেহ চৌধুরী সহ বিভিন্ন আইনজীবী ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

এ ঘটনাই সকল নেতৃবৃন্দ দোষীদের দ্রুত গ্রেফতার পূর্বক দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

আইন-আদালত প্রতিদিন ভিজিট করায় আপনাকে স্বাগতম
Skip to toolbar