শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৫:০০ পূর্বাহ্ন

জনপ্রিয়তার শীর্ষে নিকলীর চেয়ারম্যান তুলিপ

জনপ্রিয়তার শীর্ষে নিকলীর চেয়ারম্যান তুলিপ

Spread the love

নিকলী প্রতিনিধি :
আসন্ন ইউপি নির্বাচনে কিশোরগঞ্জ জেলার নিকলী উপজেলার সদর ইউনিয়নে জনপ্রিয়তার শীর্ষে বর্তমান চেয়ারম্যান কারার শাহরিয়ার আহম্মেদ তুলিপ তার প্রতিই আস্থাশীল ইউনিয়নবাসী। নিকলী ইউনিয়নে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে পছন্দের প্রার্থী নির্বাচনের আলাপ আলোচনা বিচার বিশ্লেষনে এলাকার হাট- বাজার, চায়ের দোকান সর্বত্রই ভোটারদের ব্যাপক আগ্রহ পরিলক্ষিত হচ্ছে।
উদারচিত্তে আস্থাশীল, জনদরদী সর্বপরী, যোগ্য নেতৃত্ব নির্বাচনে ইউনিয়ন বাসীর আশা আকাঙ্খা ও সফলতার প্রতিফলন ঘটবে এমনটাই প্রত্যাশা ইউনিয়নের নানা শ্রেণি পেশার সাধারণ জনগোষ্ঠীর।

চেয়ারম্যান পদপ্রার্থীর ক্ষেত্রে সুযোগ্য চেয়ারম্যান প্রার্থী ও বতর্মান চেয়ারম‍্যান কারার শাহরিয়ার আহম্মেদ তুলিপ এক দৃষ্টান্ত উদাহরণ সৃষ্টি করেছেন জনসমর্থনে শীর্ষ স্থানে উত্তম চিন্তা চেতনা সম্পূর্ণ উদার চিত্তের জনদরদী এই সমাজসেবক গরিবের বন্ধু কে আবারও চেয়ারম্যান হিসাবে পেতে স্থানীয়দের মাঝে ব্যাপক উৎসাহ উদ্দীপনা বিরাজ করছে।
সরেজমিনে ঘু্রে এলাকার সাধারন জনতার সাথে কথা বলে জানা যায়, অন্যায়ের বিরুদ্ধে ন্যায়ের পক্ষে সদা অবিচল ব্যক্তিত্ব নিকলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী ও বর্তমান চেয়ারম‍্যান কারার শাহরিয়ার আহম্মেদ তুলিপ এলাকার ধর্মীয় শিক্ষা, জনকল্যাণ মূলক বিভিন্ন প্রতিষ্ঠানের তার ব্যাপক অবদানে নানা মহলে প্রশংসীত।
এলাকার প্রায় প্রতিটি জনকল্যাণমূলক প্রতিষ্ঠানের উন্নতি সাধনে সমাজ সেবায় নিবেদীত প্রাণ এই মানুষটির পৃষ্টপোষকতা সুদিক নির্দেশনা উল্লেখ করার মতো।
অসহায় গরীব দুঃখী মানুষের সাহায্য- সহযোগিতা দানে তিনি পরোপকারী ও আন্তরিক ব্যক্তিত্ব হিসেবে চিহ্নিত।
করোনা ভাইরাসের দূর্যোগ কালীন সময়ে ফ্রন্ট লাইন যোদ্ধা রুপে কাজ করে ইউনিয়ন বাসীর নিকট আলোচিত হয়ে ওঠেন তিনি।
নিজ প্রচেষ্টায় ইউনিয়নের অনেক পরিবারের মাঝে চাল, ডাল, আলু, তেল খাদ্য সামগ্রী সামাজিক দুরত্ব বজায় রেখে নিজ হাতে তাদের বাড়িতে পৌঁছে দেন তিনি।
ইউনিয়নের নানা শ্রেণি পেশার জন গোষ্ঠীর নিকট তার গ্রহন যোগ্যতা আর জনপ্রিয়তা ব্যাপক।
যার ফলে আসছে ইউপি নির্বাচনে আবারও চেয়ারম্যান প্রার্থী। জন দরদি ব্যক্তিত্ব কারার শাহরিয়ার আহম্মেদ তুলিপ কে চেয়ারম্যান হিসেবে দেখতে চায় এলাকাবাসী এবং তার প্রতিই আস্থাশীল অত্র ইউনিয়নের আপামর জনগণ।

 259 total views,  1 views today

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesba-zoom1715152249
© আইন আদালত প্রতিদিন। সর্বসত্ব সংরক্ষিত।
ডিজাইন ও ডেভেলপে Host R Web