বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১০:২৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
যাত্রী কল্যাণ সমিতি হালিশহর থানা আহ্বায়ক কমিটি গঠিত ইন্টারন্যাশনাল হিউম্যান রাইটস কমিশন, বাংলাদেশ শাখার করোনা সচেতনতায় টিশার্ট ও মাস্ক বিতরণ অব্যাহত বিশ্ব নবী (সাঃ) কে অবমাননা করার প্রতিবাদে কলাপাড়ায় বিক্ষোভ ও সমাবেশ ॥ সরকারী জায়গায় ঘর তুলতে গিয়ে বাঁধার মুখে কলাপাড়া হাসপতালের জহির কলাপাড়া সাংবাদিক ফোরামে দেয়াল ঘড়ি দিলেন বিশিষ্ট ব্যবসায়ী নিজাম উদ্দিন কলাপাড়ায় ইউপি সদস্য হত্যা মামলার তিন আসামী গ্রেপ্তার কলাপাড়া পৌর নির্বাচনে কাউন্সিলর পদে সাবেক ছাত্রলীগ নেতা হাসিব গাজীর প্রার্থীতা ঘোষণা কলাপাড়ার লালুয়ায় সাবেক এক ইউপি সদস্য’র রহস্যজনক মৃত্যু ঐতিহ্যবাহী চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির কার্যক্রম সফটওয়ার ডিজিটালাইশনের শুভ উদ্বোধন মুরাদপুর ইউনিয়নের ৪ নং ওয়ার্ড ছাত্রলীগের সম্মেলন সম্পন্ন
ছাত্রলীগ নেতা রিফাতের উদ্যোগে বাঁশবাড়িয়ায় জীবাণুনাশক স্প্রে প্রয়োগ কর্মসূচী

ছাত্রলীগ নেতা রিফাতের উদ্যোগে বাঁশবাড়িয়ায় জীবাণুনাশক স্প্রে প্রয়োগ কর্মসূচী

 

এম কে মনির,সীতাকুণ্ড প্রতিনিধি

মরণঘাতী ভাইরাস কভিড-১৯ প্রতিরোধে সারাদেশে এগিয়ে এসেছে বাংলাদেশ ছাত্রলীগ। জাতির এমন বিপর্যয়ে তাক লাগানো নানা কর্মসূচী নিয়ে মানুষের পাশে দাঁড়িয়েছে এশিয়ার বৃহত্তম ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ।সমগ্র দেশ ব্যাপী ছাত্রলীগ আত্নমানবতার সেবায় নিয়োজিত রয়েছে। তারই আঙ্গিয়ে স্ব-উদ্যোগে নিজ এলাকায় করোনা প্রতিরোধে জীবাণুনাশক স্প্রে প্রয়োগ কর্মসূচী সম্পন্ন করেছে সীতাকুণ্ড উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক কমিটির সদস্য ও বাংলাদেশ ক্রিকেট বোর্ড(বিসিবি) এর লেশন অফিসার এম এইচ রিফাত।আজ ২৮ মার্চ সকাল ১১টায় বাঁশবাড়িয়া ইউনিয়নের ১ নং ওয়ার্ডে এ কর্মসূচীর উদ্বোধন করা হয়।তিনি নিজ উদ্যোগে এলাকার ছাত্রলীগ সদস্যদের নিয়ে জীবাণুবাশক স্প্রে প্রয়োগ করেন। এসময় আরো উপস্থিত ছিলেন সীতাকুণ্ড উপজেলা মুক্তিযুদ্ধ মঞ্চ এর যুগ্ম সাধারণ সম্পাদক ইয়ামিন মুন্না,১নং ওয়ার্ড ছাত্রলীগ নেতা ইমন,ছাত্রনেতা এন এইচ রিয়াদ,এল আর লিমন প্রমূখ।

কর্মসূচীর বিষয়ে ছাত্রলীগ নেতা এইচ এম রিফাত বলেন করোনা ভাইরাস প্রতিরোধে এলাকার জনগণকে সচেতন করার লক্ষ্যে জীবাণুনাশক স্প্রে প্রয়োগ করেছি।করোনা ভাইরাস প্রতিরোধে জনগণকে সচেতন করার কোন বিকল্প নেই।করোনা মহামারী আকার ধারণ করছে। আমাদের প্রয়োজন এখনি সচেতন হওয়ার।

তিনি আরো বলেন কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশে সীতাকুণ্ড উপজেলা ছাত্রলীগের তত্ত্বাবধায়নে করোনা প্রতিরোধে বিভিন্ন কর্মসূচী হাতে নিয়েছি।আজ বাঁশবাড়িয়া ১ নং ওয়ার্ড থেকে শুরু করে জোড় বটতল,চৌধুরী মার্কেট,জেলে পাড়াসহ বিভিন্ন এলাকায় ব্লেচিং পাউডার যুক্ত জীবাণুনাশক ঔষধ প্রয়োগ করেছি।মুক্তিযুদ্ধের ধারক বাহক বঙ্গবন্ধুর আদর্শের লালনকারী সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ সবসময় বাঙালি জাতির দূর্যোগে অতিতেও পাশে ছিলো এবং ভবিষ্যতেও থাকবে।এসময় তিনি মানুষকে অপ্রয়োজনে ঘর থেকে বের না হতে অনুরোধ জানান এবং বিদেশ ফেরতদের ১৪ দিন হোম কোয়ারেন্টাইন মেনে চলার অনুরোধ করেন।
তিনি বলেন দেশ ও জাতির স্বার্থে, মানুষের স্বার্থে আপনি হোম কোয়ারেন্টাইনে থাকুন।আপনার নিরাপত্তা সকলের নিরাপত্তা।করোনা ভাইরাস ততক্ষণ আপনার ঘরে আসবে যতক্ষণ না আপনি ঘরের বাইরে গিয়ে তাকে আনতে যাবেন।
তাই সকলের নিকট অনুরোধ আপনারা ঘরে থাকুন।

 313 total views,  2 views today

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesba-zoom1715152249
© আইন আদালত প্রতিদিন। সর্বসত্ব সংরক্ষিত।
ডিজাইন ও ডেভেলপে Host R Web