বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০১:১৫ অপরাহ্ন

চিটাগং রোজ ভ্যালীর “লিও ক্লাব স্কুলিং ও নিউ মেম্বার ওরিয়েন্টেশন ২০২০” সম্পূর্ণ

চিটাগং রোজ ভ্যালীর “লিও ক্লাব স্কুলিং ও নিউ মেম্বার ওরিয়েন্টেশন ২০২০” সম্পূর্ণ

গত শনিবার (১৪ ই নভেম্বর ২০২০) লিও ক্লাব অব চিটাগং রোজ ভ্যালী কর্তৃক আয়োজিত “লিও ক্লাব স্কুলিং ও নিউ মেম্বার ওরিয়েন্টেশন ২০২০” প্রোগ্রামে দুইটি সেশনের মাধ্যমে লিও ক্লাব স্কুলিং সম্পূর্ণ হয়। এতে ১ম সেশন টি নেন লিও ক্লাব এডভাইজর ও লায়ন্স জেলা ৩১৫-বি৪ এর জোন চ্যায়ারপার্সন লায়ন হাচান মুরাদ চৌধুরী। তিনি প্রেসিডেন্ট, সেক্রটারি ও ট্রেজারারের দায়িত্ব ও কর্ত্বব্য নিয়ে আলোচনা করেন। ২য় সেশন টি সম্পূর্ণ করেন লায়ন্স জেলা ৩১৫-বি৪ এর রিজিয়ন চ্যায়ারপার্সন (হেডকোয়ার্টার) লায়ন ওসমান গণি এমজেএফ। তিনি লিওইজম ও লিডারশীপ নিয়ে আলোচনা করেন।

উক্ত প্রোগ্রামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লায়ন্স ক্লাবস্ ইন্টারন্যাশনাল, জেলা ৩১৫-বি৪ এর সম্মানিত গভর্নর এডভাইজর লায়ন শওকতুল ইসলাম, বিশেষ অতিথি লিও ইয়ুথ এক্সচেঞ্জ লায়ন এ কে এম নবিউল হক সুমন , লায়ন্স ক্লাব অব চিটাগং রোজ ভ্যালির সম্মানিত সভাপতি লায়ন মোহাম্মদ জোবায়ের, ক্লাব সেক্রেটারি লায়ন এ্যাডভোকেট রোখসানা আক্তার, লিও মাল্টিপল প্রেসিডেন্ট ও ক্লাব ডিরেক্টর লিও শাহরিয়ার ইকবাল, জেলা ৩১৫-বি৪ এর কোঅর্ডিনেটর লিও রাজ্জাকুল হায়দার, জেলা সেক্রটারি লিও জাহিদ হাচান আজাদ প্রেমন, লিও ক্লাব ডিরেক্টর লিও রোকন উদ্দিন মামুন, আই পি পি লিও আফসার উদ্দিন আরিফ, সহ লিও নেতৃবৃন্দ।

প্রোগ্রামটিতে সভাপতিত্ব করেন উক্ত ক্লাবের বর্তমান সভাপতি লিও মোঃ শামীম হোসেন এবং সঞ্চালনা করেন ক্লাব সেক্রটারি লি সৌরভ বড়ুয়া। লিও দের বিগত বছরের কার্যক্রমের উপর ভিত্তি করে দুজন লিও, লিও মোঃ শামীম হোসেন ও লিও মোঃ মিলন কে ‘বেষ্ট লিও অফ দ্যা ইয়ার ২০১৯-২০’ সম্মাননা মেডেল ও সনদ প্রদান করেন গত বছরের ক্লাব সভাপতি লিও আফসার উদ্দিন আরিফ।

 78 total views,  2 views today

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesba-zoom1715152249
© আইন আদালত প্রতিদিন। সর্বসত্ব সংরক্ষিত।
ডিজাইন ও ডেভেলপে Host R Web