শনিবার, ২১ মে ২০২২, ০৮:০৫ পূর্বাহ্ন

চমেক হাসপাতালে ইন্টার্ন চিকিৎসকদের কমিটি গঠন

চমেক হাসপাতালে ইন্টার্ন চিকিৎসকদের কমিটি গঠন

Spread the love

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

চমেকের শিক্ষানবিশ চিকিৎসকদের সংগঠন ইন্টার্ন ডক্টরস অ্যাসোসিয়েশনের ২৫ সদস্যবিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়েছে।
সোমবার (১৫ নভেম্বর) ডা. মিনহাজ আরমান লিখনকে সভাপতি এবং ডা. মোহাম্মদ শাকিলকে সাধারণ সম্পাদক করে ২০২১-২০২২ মেয়াদের জন্য কমিটি দেওয়া হয়েছে।
ইন্টার্ন ডক্টরস অ্যাসোসিয়েশনের ২০২০-২০২১ সালের আহবায়ক ডা. মুহাম্মদ ওসমান গনি ও সদস্য সচিব ডা. তাজওয়ার রহমান খান এই কমিটির অনুমোদন দেন।
২৫ সদস্যের ওই কমিটিতে আল আমিন ইসলাম শিমুল, প্রিতম কুমার সাহা, আনাস বিন নাঈম, ফাতেমা বিনতে দিলওয়ার ও মরিয়ম সুলতানা মৌকে সহ সভাপতি করা হয়েছে।
যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পেয়েছেন সানি হাসনাইন প্রান্তিক, জুবায়ের রহমান ও মোহাম্মদ রাহাত জামান। আবুল হাসনাতকে সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে।
কমিটিতে আরও রয়েছেন— প্রচার ও প্রকাশনা সম্পাদক মিল্টন হোসেন বিপুল, দপ্তর সম্পাদক শরিফুল ইসলাম, রোগী কল্যাণ সম্পাদক সানজিদা রহমান মেধা। অন্যদিকে নির্বাহী সদস্য হিসেবে কমিটিতে স্থান পেয়েছেন— প্রান্ত সূত্রধর, কামরুল ইসলাম, মোহাম্মদ নায়িফ, ফাহিমা তাজনিন, সারিতা জাবিন নওশীন, রুকাইয়া সুলতানা, সাদিয়া খান, সাদিয়া আফরিন, গয়েশ্বরনি শিবাইয়োগনাথন, আরিফুল ইসলাম এবং সাদিয়া আফরিন দ্যুতি।
ইন্টার্ন ডক্টরস অ্যাসোসিয়েশনের নবনির্বাচিত সভাপতি মিনহাজ আরমান লোকমান চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, দীর্ঘদিন ধরেই আমাদের এই সংগঠন রোগীর সেবায় কাজ করে যাচ্ছে। অন্যান্য বছরের মতো এবারও একবছরে জন্য কমিটি দেওয়া হয়েছে। আমাদের সবটুকু রোগীর সেবায় নিয়োজিত করতে চাই।
সাধারণ সম্পাদক মোহাম্মদ শাকিল বলেন, সকল শিক্ষানবিশ ডাক্তারদের সমন্বয় কমিটি গঠিত হয়েছে। নিজেদের অধিকার রক্ষা ও রোগীর সেবার গতি বাড়াবে এই কমিটি।

 221 total views,  2 views today

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesba-zoom1715152249
© আইন আদালত প্রতিদিন। সর্বসত্ব সংরক্ষিত।
ডিজাইন ও ডেভেলপে Host R Web