ঢাকা, ২১শে সেপ্টেম্বর ২০২০ খ্রিস্টাব্দ | ৬ই আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ | ৩রা সফর ১৪৪২ হিজরি

চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এডঃমোঃ কবির চৌধুরী আর নেই

এম কে মনির,

স্টাফ রিপোর্টার


প্রকাশিত: ১২:২৫ অপরাহ্ণ, জুন ২, ২০২০

 

চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি, বাংলাদেশ বার কাউন্সিলের সাবেক সদস্য, জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম চট্টগ্রামের সাবেক সভাপতি, আইনজীবীদের আইনজীবী,আইন অঙ্গনের এক উজ্জল নক্ষত্র, এক কথায় আইনের প্রতিষ্ঠানের সর্বজন শ্রদ্ধেয় সিনিয়র আইনজীবী এডঃ মোঃ কবির চৌধুরী আর নেই। ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন।
করোনা আক্রান্ত হয়ে চট্টগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় একটু আগে তিনি মৃত্যু বরণ করেন “ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন”

বিজ্ঞ প্রবীণ আইনজীবী মৃত্যুতে বাংলাদেশ বার কাউন্সিলের বর্তমান সদস্য ও জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম চট্টগ্রামের সাবেক সভাপতি অ্যাডভোকেট দেলোয়ার হোসেন চৌধুরী জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের নেতৃবৃন্দ চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির সভাপতি-সাধারণ সম্পাদকসহ চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির নেতৃবৃন্দ শোক প্রকাশ করেন। তারা সকলেই বলেন চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতি আজ এক অভিভাবক হারালো।

উনার মৃত্যুতে আরো শোক প্রকাশ করছেন বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী ও আইন আদালত প্রতিদিনের সম্পাদক ও প্রকাশক এডভোকেট সরোয়ার হোসাইন লাভলু। তিনি বলেন এডভোকেট কবির চৌধুরী স্যার ছিলেন সর্বজন শ্রদ্বেয়।আমরা তাকে হারিয়ে আইন অঙ্গনের উজ্জ্বল এক নক্ষত্রকে হারালাম।এ শূণ্যতা অপূরণীয়।মহান রাব্বুল আলামিন উনার সকল দোষ ত্রুটি মার্জনা করে উনাকে বেহেশতের মেহমান বানিয়ে নিক।

 284 total views,  15 views today