শনিবার, ২১ মে ২০২২, ০৯:৫৬ পূর্বাহ্ন

চট্টগ্রাম কারাগারে যুবদল নেতার মৃত্যু

চট্টগ্রাম কারাগারে যুবদল নেতার মৃত্যু

Spread the love

চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে বন্দি অবস্থায় অসুস্থ মোহাম্মদ শাহজাহান (৪৭) নামে এক যুবদল নেতা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

মঙ্গলবার (২৯ মার্চ) দিনগত রাত সাড়ে ১২টার দিকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তিনি চট্টগ্রাম মহানগর যুবদলের সহ-ক্রীড়া সম্পাদক ছিলেন। 

চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের ডেপুটি জেলার মোহাম্মদ নাসির উদ্দিন বলেন, বায়েজিদ বোস্তামি থানার মাদক আইনে দায়ের করা মামলায় গ্রেপ্তার হয়ে ২০২১ সালের ১৯ অক্টোবর কারাগারে যান শাহাজাহান। তিনি যক্ষাসহ বিভিন্ন রোগে আক্রান্ত ছিলেন। ২৬ মার্চ তাকে কারা হাসপাতালে ভর্তি করা হয়। পরে শারীরিক অবস্থার অবনতি হলে মঙ্গলবার দুপুরে তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে তার মৃত্যু হয়। 

চট্টগ্রাম মহানগর যুবদলের সভাপতি মোশাররফ হোসেন দীপ্তি বলেন, একসময় ছাত্রদল করতেন শাহজাহান। সর্বশেষ চট্টগ্রাম মহানগর যুবদলের সহ-ক্রীড়া বিষয়ক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছিলেন। বন্দি থাকা অবস্থায় হাসাপাতালে অসুস্থ হয়ে মারা গেছেন তিনি। রাজনীতিতে অত্যন্ত সক্রিয় ছিলেন শাহজাহান। তার মৃত্যুতে আমরা শোকাহত। 

নগরীর পাঁচলাইশ থানার কুলাগাঁও বালুচরা এলাকার আব্দুল মালেকের ছেলে শাহজাহান। জানা গেছে, তার বিরুদ্ধে  ছয়টি মামলা ছিল। এরমধ্যে পাঁচটিই নাশকতার অভিযোগে দায়ের হয়েছিল। 

 458 total views,  2 views today

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesba-zoom1715152249
© আইন আদালত প্রতিদিন। সর্বসত্ব সংরক্ষিত।
ডিজাইন ও ডেভেলপে Host R Web