বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ১২:৪৬ অপরাহ্ন

চট্টগ্রামে ছিনতাই করার অভিযোগে গ্রেফতার ৮

চট্টগ্রামে ছিনতাই করার অভিযোগে গ্রেফতার ৮

অটোরিক্সা ভাড়া করেন প্রেমিক-প্রেমিকা পরিচয়ে। অটোরিক্সায় বসে ঘুরে বেড়ানোর ছলে টার্গেট করেন পথচারীদের। সুযোগ বুঝে অটোরিকশা দাঁড় করিয়ে টার্গেটকৃত ব্যক্তিকে ছুরিকাঘাত করে কেড়ে নেন সর্বস্ব। প্রেমিক-প্রেমিকা সেজে এভাবে কৌশলে ছিনতাই করার অভিযোগে গ্রেফতার করা হয় রাকিবুল হাসান প্রকাশ রাকিব (২৫), রূপালী প্রকাশ রূপা প্রকাশ নিপা (২০) ও মো. রাশেদ (২২)।

পরে তাদের দেওয়া তথ্য মতে, ছিনতাইকারী গ্রুপের আরও পাঁচ সদস্যকে গ্রেফতার করা হয়। তারা হলেন- মো. রুবেল (২৮), ফারজানা বেগম (২৬), মো. রাজু প্রকাশ সুমন (২৩), মো. আলামিন (২৮) ও আব্দুল নাইম (২০)। গত মঙ্গলবার নগরীর বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেফতার করে।

বুধবার কয়েকটি মামলার সূত্র ধরে পরিচালিত অভিযানে রাকিব, নিপা ও আলাউদ্দিন (৫০) নামের তিন জনকে গ্রেফতারের পর কোতোয়ালী থানায় আয়োজিত একটি ব্রিফিংয়ে সিএমপির অতিরিক্ত উপ-কমিশনার (দক্ষিণ) পলাশ কান্তি নাথ এসব তথ্য জানান।
তিনি বলেন, ‘আলাউদ্দিন স্টেশন রোডের ছুরাই মোবাইল ক্রেতা। তার কাছে রাকিব ও নিপা যে মোবাইল বিক্রয় করে প্রথমে সেগুলো উদ্ধার করা হয়। পরে তার দেয়া তথ্য মতে, রাকিব ও নিপাকে গ্রেফতার করা হয়। এ ঘটনার সঙ্গে জড়িত রাশেদ নামের ব্যক্তি পলাতক আছেন।’

অতিরিক্ত উপ-কমিশনার (দক্ষিণ) বলেন, ‘নগরীর বগারবিল ও দেওয়ানবাজার এলাকায় ছোট থেকেই বসবাস করে আসছে রাকিব, নিপা ও রাশেদ (পলাতক)। নিপা গৃহকর্মী হিসেবে ওই এলাকার একজনের বাসায় কাজ করে। নানান অজুহাত দেখিয়ে নিপা প্রায়ই ওই বাসা থেকে বের হয়ে রাকিব ও রাশেদকে নিয়ে ছিনতাই কার্যক্রম পরিচালনা করতো। পরে আবার বাসায় ফিরে যেত।’

 142 total views,  2 views today

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesba-zoom1715152249
© আইন আদালত প্রতিদিন। সর্বসত্ব সংরক্ষিত।
ডিজাইন ও ডেভেলপে Host R Web