www.ainadalatprotidin.com
জানুয়ারি ২৪, ২০২১
চট্টগ্রামের সীতাকুণ্ডে খোরশেদ স্মৃতি কল্যাণ সংঘের আয়োজনে মরহুম মাস্টার মোঃ সেলিম উদ্দিন ভূঁইয়া স্মৃতি স্মরণে ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০২০ এ  সীতাকুন্ড মডেল থানা চ্যাম্পিয়ন, কোহিনুর ইলেকট্রনিক্স রানার্সআপ

চট্টগ্রামের সীতাকুণ্ডে খোরশেদ স্মৃতি কল্যাণ সংঘের আয়োজনে মরহুম মাস্টার মোঃ সেলিম উদ্দিন ভূঁইয়া স্মৃতি স্মরণে ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০২০ এ সীতাকুন্ড মডেল থানা চ্যাম্পিয়ন, কোহিনুর ইলেকট্রনিক্স রানার্সআপ

ভালো লাগলে শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

মোহাম্মদ জিয়াউল হক আরিফ, বিশেষ প্রতিবেদক:

 

মহান বিজয়ের মাসে খোরশেদ স্মৃতি কল্যাণ সংঘের আয়োজনে মরহুম মাস্টার মোঃ সেলিম উদ্দিন ভূঁইয়া স্মৃতি স্মরণে ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০২০(৩য় আসরে)৩১ডিসেম্বর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

খেলায় প্রতিদ্বন্দ্বিতা করেন সীতাকুণ্ড মডেল থানা বনাম কহিনুর ইলেকট্রনিক্স,সীতাকুণ্ড।হাড্ডা হাড্ডি লাড়াইয়ের মাধ্যমে কহিনুর ইলেকট্রনিক্স কে পরাজিত করে বিজয় গৌরব অর্জন করে সীতাকুণ্ড মডেল থানা। সীতাকুণ্ড মডেল থানার পক্ষে প্রতিনিধিত্ব করেন এস.আই দিপু।

 

উক্ত খেলায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ফায়ার সার্ভিসের উপ-পরিচালক , বান্দরবান ও খোরশেদ স্মৃতি সংঘের শুভাকাঙ্ক্ষী জনাব লায়ন মোঃ কামাল উদ্দীন ভূঁইয়া

স্বাগতম বক্তা হিসাবে উপস্হিত ছিলেন বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী ও দিশারী যুব ফাউন্ডেশন বাংলাদেশের চেয়ারম্যান লায়ন এডভোকেট মোঃ সরোয়ার হুসাইন লাভলু, অনুষ্ঠানে প্রধান বক্তা হিসাবে ছিলেন চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির সাবেক কার্যনির্বাহী সদস্য ও মরহুম মাস্টার সেলিম উদ্দিনের দৌহিত্র এডভোকেট ফিরোজ উদ্দীন তারেক, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সীতাকুণ্ড মডেল থানার সেকেন্ড অফিসার জনাব রাশেদুল ইসলাম বেগ , মিরসরাই উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক জনাব মোঃ আরিফ ময়নুদ্দিন, জনাব মোঃ নুরুল আলম উপদেষ্টা খোরশেদ স্মৃতি কল্যাণ সংঘ, জনাব মোঃবদরুরজ্জামান ভূইয়া, উপদেষ্টা , খোরশেদ স্মৃতি কল্যাণ সংঘ,জনাব মোঃ একরামুল হক মামুন , উপদেষ্টা , খোরশেদ স্মৃতি কল্যাণ সংঘ,জনাব মোঃ আনোয়ার পারভেজ উপদেষ্টা, খোরশেদ স্মৃতি কল্যাণ সংঘ, জনাব সাজ্জাদ হুসাইন ভূইয়া বিশিষ্ট চলচিত্র অভিনেতা ও নাট্য ব্যক্তিত্ব, সীতাকুন্ড অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক সাংবাদিক জাহাঙ্গীর আলম বি.এস.সি, সাংবাদিক মোসলেম উদ্দীন, দিশারী যুব ফাউন্ডেশন বাংলাদেশ এর সহ-সভাপতি ও মিরসরাই প্রফেসর কামাল উদ্দীন কলেজের বাংলা বিভাগের প্রভাষক দিশারীয়ান মোহাম্মদ নাজিমুজ্জামান রাশেদ, সীতাকুন্ড ব্লাড ব্যাংকের এডমিন ও সভাপতি লিও মোহাম্মদ নুর খান , সীতাকুণ্ড ব্লাড ব্যাংকের মডারেটর লিও ইলিয়াস সানি, মরহুম মাস্টার সেলিম উদ্দিনের পরিবারের পক্ষ থেকে প্রতিনিধিত্ব করেছেন সফটওয়্যার ইন্জিনিয়ার শরিফুল হাসনাইন সবুজ, শুভাকাঙ্ক্ষী খোরশেদ স্মৃতি কল্যাণ সংঘ, আর্কিটেক্ট মোঃ সোহরাব, সভাপতি মনজুর মোরশেদ, সাইফুল ইসলাম, রিয়াজ উদ্দিন রাজু,রহিম উদ্দিন,শহীদুল্লাহ শিপন, মোঃজনি,উজ্জল,শান্ত প্রমুখ

খেলা শেষে অতিথিবৃন্দ চ্যাম্পিয়ন দলকে চ্যাম্পিয়ন ট্রপি এবং প্রাইজ মানি তুলে দেন এবং রানার্স আপ দলকে ও রানার্সআপ ট্রপি ও প্রাইজমানি তুলে দেন‌।

অসুস্থতার কারণে উপস্থিত হতে পারেননি খোরশেদ স্মৃতি কল্যাণ সংঘের অন্যতম উপদেষ্টা তথ্যপ্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মোঃ কামরুদ্দৌজা। উনার জন্য অনুষ্ঠান এর পক্ষ শারীরিক সুস্থতা কামনায় দোয়া করা হয়।

 

দক্ষতা ও নিরপেক্ষতার সাথে খেলা পরিচালনা করেন সুদক্ষ আম্পায়ার জনাব মইনউদ্দীন লাভলু ।

উনাকে সুদক্ষ খেলা পরিচালনার জন্য আয়োজক কমিটির পক্ষ থেকে সন্মাননা স্মারক তুলে দেন অতিথিবৃন্দ।টুর্নামেন্ট চলাকালীন খোরশেদ স্মৃতি পরিবারকে বিভিন্নভাবে সহযোগিতা করার মরহুম মাস্টার মোঃ সেলিম উদ্দীন ভূঁইয়া মাস্টারের পরিবারকে সন্মাননা তুলে দেন খোরশেদ স্মৃতি কল্যাণ সংঘের সদস্যবৃন্দ যা গ্রহণ করনে শরিফুল হাসনাইন সবুজ সহ পরিবারের সদস্যবৃন্দ।

এই সুন্দর আয়োজন এর সার্বিক সহযোগিতায় এবং অনুষ্ঠানের সভাপতিত্ব করেন খোরশেদ স্মৃতি কল্যাণ সংঘের প্রতিষ্ঠাতা সভাপতি জনাব এস. এম.কুতুব উদ্দিন সোবহানী।

 

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন খোরশেদ স্মৃতি কল্যাণ সংঘের ক্লাব পরিচালক ও দিশারী যুব ফাউন্ডেশন বাংলাদেশ এর তথ্য প্রযুক্তির শাখার সাধারণ সম্পাদক দিশারীয়ান মোঃজিয়াউল হক আরিফ ।

 8,188 total views,  2 views today

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *