বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০১:০৮ অপরাহ্ন

গৃহকর্মীকে ধর্ষণের অভিযোগে গৃহকর্তা আটক

গৃহকর্মীকে ধর্ষণের অভিযোগে গৃহকর্তা আটক

ময়মনসিংহের হালুয়াঘাটে গৃহকর্তা কর্তৃক ধর্ষণের শিকার হয়েছে ধোবাউড়া উপজেলার সানন্দখিলা গ্রামের এক কিশোরী। এ ঘটনায় বুধবার কিশোরীর পিতার অভিযোগের প্রেক্ষিতে ধোবাউড়া থানায় নারী ও শিশু নির্যাতন এবং মানব পাচার প্রতিরোধ দমন আইনে একটি মামলা করা হয়। বিষয়টি নিশ্চিত করেন ধোবাউড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম আজাদ।

অভিযোগ সূত্রে জানা যায়, অভাবের তাড়নায় গত ৫ মে ৩ হাজার টাকা মাসিক বেতনে মেয়েকে পার্শ্ববর্তী হালুয়াঘাট উপজেলার উত্তর খয়রাকুড়ি গ্রামের একটি বাসায় গৃহকর্মীর কাজে দেন তার পরিবার। কাজে যোগদানের দুই দিন পর থেকে মেয়ের সাথে একাধিক বার যোগাযোগ করার চেষ্টা করেও ব্যর্থ হয় পরিবারটি। গত ১৭ নভেম্বর সন্ধ্যায় ওই কিশোরীর বাবা সংবাদ পান তার মেয়েকে দিয়ে জোরপূর্বক দেহ ব্যবসা করাচ্ছে গৃহকর্তা দম্পতি।

এছাড়াও কাজে নেওয়ার দুদিন পর থেকে একাধিক বার জোরপূর্বক ধর্ষণ করে গৃহকর্তা আ. বারেক মীর। এ ঘটনায় কিশোরীর বাবা ধোবাউড়া থানায় সংবাদ দিলে ধোবাউড়া ও হালুয়াঘাট থানার যৌথ অভিযানে ধর্ষণের শিকার ওই কিশোরী এবং গৃহকর্তা আ. বারেক মীর (৫১) ও তার স্ত্রী রাশিদা খাতুনকে (৩৫) আটক করে ধোবাউড়া থানায় নিয়ে আসে।
এ ব্যাপারে ধোবাউড়া থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ জানান, অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে ভিকটিমকে উদ্ধার করি। ঘটনায় জড়িত অভিযোগে আটক দুজনকে আদালতে পাঠানো হয়েছে।

 130 total views,  2 views today

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesba-zoom1715152249
© আইন আদালত প্রতিদিন। সর্বসত্ব সংরক্ষিত।
ডিজাইন ও ডেভেলপে Host R Web