ঢাকা, ২রা জুলাই ২০২০ ইং | ১৮ই আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ | ১০ই জিলক্বদ ১৪৪১ হিজরী

সীতাকুণ্ডে গণমানুষের মাঝে ২ হাজার মাস্ক বিতরণ করলো সীতাকুণ্ড সমিতি

এম কে মনির,

স্টাফ রিপোর্টার


প্রকাশিত: ৫:৫৩ অপরাহ্ণ, মার্চ ২৯, ২০২০

কভিড-১৯ প্রতিরোধে পিছিয়ে নেই সীতাকুণ্ডের বৃহৎ সংগঠন সীতাকুণ্ড সমিতি।সম্প্রতি করোনা ভাইরাসের প্রকোপে নাজেহাল অবস্থা। করোনা ভাইরাসের কারণে বৃদ্ধি পেয়েছে মাস্কের।১০ টাকার মাস্ক বিক্রি হচ্ছে বর্তমানে ১০০/১৫০ টাকা । চট্টগ্রামের কোথাও কোথাও মাস্ক নিয়ে ক্রেতা বিক্রেতা হয়েছে হাতাহাতির ঘটনা।গ্রামের অসহায় মানুষের নেই কোন মাস্ক।মাস্কের এ সংকট কৃত্রিম না অনটন তা বোঝা দায়।হতদরিদ্র মানুষের কথা ভেবে মাস্ক নিয়ে হাজির হয় সীতাকুণ্ড সমিতি।সীতাকুণ্ড সমিতির মাস্ক বিতরণ দেখে সাধারন জনগণ সমিতির গাড়িকে ঘিরে ধরে।মাস্কের চাহিদা কতো ব্যাপক তা আঁচ করতে পারে সীতাকুণ্ড সমিতির নেতৃবৃন্দ।

শনিবার ২৮ মার্চ সীতাকুণ্ড সমিতি-চট্টগ্রামের উদ্যোগে সীতাকুণ্ডের বিভিন্ন এলাকায় সিটি গেট থেকে দারোগাহাট ছলিমপুর ইউনিয়ন থেকে সৈয়দপুর ইউনিয়ন পরিশোধ পর্যন্ত ২৫ টি স্থানে ২০০০ পিস মাস্ক বিতরণ করা হয়। তারপরও মাস্ক এর জন্য মানুষ হাকার করছে

এসময় উপস্থিত ছিলেন সীতাকুণ্ড সমিতির সাবেক সভাপতি লায়ন গিয়াস উদ্দীন,সেক্রেটারি নাছির উদ্দীন মানিক, সিনিয়র সহ-সভাপতি লায়ন বেলাল হোসেন, সহ-সভাপতি লায়ন আলী আকবর জাসেদ, আইন ও মানবাধিকার বিষয়ক সম্পাদক এডভোকেট মোঃ সরোয়ার হোসেন লাভলু, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মফিজুর রহমান সাজ্জাদ, কার্যনির্বাহী সদস্য মোহাম্মদ জামশেদ উদ্দিন, পৃষ্ঠপোষক সদস্য খোরশেদ আলম, জুয়েল চৌধুরী প্রমুখ।

আইন-আদালত প্রতিদিন ভিজিট করায় আপনাকে স্বাগতম
Skip to toolbar