রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৮:১৫ পূর্বাহ্ন

কুইবেক কানাডাস্থ বৃহত্তর চট্টগ্রাম সমিতির খাদ্য সামগ্রী বিতরণ

কুইবেক কানাডাস্থ বৃহত্তর চট্টগ্রাম সমিতির খাদ্য সামগ্রী বিতরণ

Spread the love

মোঃ জাহাঙ্গীর আলম বিএসসি, বিশেষ প্রতিবেদক;

কানাডা থেকে বাংলাদেশীরা এই দূর্দিনে চট্টগ্রাম এর জন্য ত্রাণ দিয়ে এগিয়ে আসল।
বৃহত্তর চট্টগ্রাম সমিতি কুইবেক কানাডা, মন্ট্রিয়াল থেকে ত্রান সামগ্রী চট্টগ্রাম জেলা পুলিশ কমিশনারের নিকট জমা দেওয়া হয়েছে

এসময় পুলিশ কমিশনার প্রবাসী চট্টগ্রাম সমিতির সদস্য বৃন্দ এবং চট্টগ্রাম বাসীদের ধন্যবাদ জ্ঞাপন করেছেন । বিশেষ করে – সমিতির সভাপতি – মুক্তিযুদ্ধা মোঃ ইয়াকুব এবং সাধারন সম্পাদক মো খুরশেদ চৌধুরীকে এই মহৎ কাজের উদ্যোগ নেওয়ার জন্য আবারও আন্তরিক ধন্যবাদ জানান ।

সমিতির পক্ষ থেকে যারা আমাদের হয়ে কষ্ট করে ত্রান নিয়ে গেছেন ত্রান কার্যালয়ে, তাদের সবাইকে আন্তরিক ধন্যবাদ জানিয়েছন – সভাপতি – মোঃ ইয়াকুব , সাধারন সম্পাদক – মো খুরশেদ চৌধুরী , আল আমিন টুটুল , হাজী ইউনুস সুজন , উসমান হাইদার বাচ্চু , মোঃ আলী জিন্নাহ , জাকির হোসাইন চৌধুরী ,মোঃ জাহাঙ্গীর আহমেদ, আবদুস সোবহান , মোঃ আলী , মোঃ ইলিয়াস , আ স ম ইসমাল , মোঃ সানু আলম , হাজী নুরুন নবী, হাজী আবুল কালাম , জয় দত্ত বড়ুরা, মোঃ দিদার সন্দীপিসহ প্রমুখ ।

সমিতির সাধারণ সম্পাদক জানান কানাডায় আমরা অনেক দিন থেকে লকডাউনে আছি। প্রতিদিন বাঙ্গালীসহ অনেক লোক মারা যাচ্ছে। কিন্তু মন প্রাণ রয়ে গেছে নিজ দেশে। তাই সমিতি বাংলাদেশের অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে। আগামিতেও আমাদের সহযোগিতা অব্যহত থাকবে।
কানাডাস্থ বৃহত্তর চট্টগ্রাম সমিতি চট্টগ্রাম এর জন্য খাদ্য সামগ্রী বিতরণ করায় ধন্যবাদ জানিয়েছে সীতাকুণ্ড অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশন নেতৃবৃন্দ।

 1,589 total views,  2 views today

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesba-zoom1715152249
© আইন আদালত প্রতিদিন। সর্বসত্ব সংরক্ষিত।
ডিজাইন ও ডেভেলপে Host R Web