শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ১০:৪৯ পূর্বাহ্ন

কিশোরগঞ্জ-ভৈরব মহাসড়কে দূর্ঘটনায় নিহত ১

কিশোরগঞ্জ-ভৈরব মহাসড়কে দূর্ঘটনায় নিহত ১

হুমায়ুন কবির, কিশোরগঞ্জ:

কিশোরগঞ্জ-ভৈরব মহাসড়কের সদর উপজেলার নান্দলা ব্জারে দুই সিএনজি অটোরিক্সার মাঝে চাপা পড়ে হাবিবুল্লাহ (৩৫) নামে এক পরিবহন শ্রমিক নিহত হয়েছেন। তিনি নান্দলা এলাকার হেলাল মিয়ার ছেলে। বৃহস্পতিবার (১২ নভেম্বর) দুপুর ১টার দিকে এ দুর্ঘটনাটি ঘটে।

নিহত হাবিবুল্লাহ কিশোরগঞ্জ-ঢাকা চলাচলকারী যাতায়াত পরিবহনের সহকারী হিসেবে কর্মরত ছিলেন। আজ যাত্রাপথে তিনি তার বাড়ির সামনে বাজারে গাড়ি থেকে নেমে রাস্তা পারাপারের চেষ্টা করেন।
স্থানীয়সূত্রে জানা যায়, তিনি গাড়ি থেকে নেমে বাড়ি থেকে কাপড় নেবার জন্য রাস্তা পার হচ্ছিলেন। তখন দুই দিক থেকে আসা দুই সি.এন.জি তার সোজা এসে মুখোমুখি সংঘর্ষ হয়। তাতে তার মাথা চূর্ণ-বিচূর্ণ হয়ে যায়। মাথার বিভিন্ন অংশ ছিটকে পড়ে যায় এবং ঘটনাস্থলেই সে মারা যায়।
খবর পেয়ে হাইওয়ে পুলিশ সেখানে উপস্থিত হোন। হাইওয়ে পুলিশ জানায়, দূর্ঘটনার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে আসি। নিহতের মাথায় প্রচুর আঘাতের ফলে সে ঘটনাস্থলেই মারা যায়। ময়নাতদন্তের জন্য মৃতদেহ কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। দূর্ঘটনাকবলিত গাড়ী দুটিকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। গাড়িচালক দুইজন পলাতক আছেন।

মৃতের পরিবারের সিদ্ধান্ত অনুযায়ী পরবর্তি পদক্ষেপ নেওয়া হবে।

 128 total views,  2 views today

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesba-zoom1715152249
© আইন আদালত প্রতিদিন। সর্বসত্ব সংরক্ষিত।
ডিজাইন ও ডেভেলপে Host R Web