বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৮:৩৪ পূর্বাহ্ন

কিশোরগঞ্জে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

কিশোরগঞ্জে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

Spread the love

কিশোরগঞ্জ প্রতিনিধি >

কিশোরগঞ্জে র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ১৮০ পিস ইয়াবা ও মাদক ব্যবসার কাজে ব্যবহৃত একটি মোবাইলসহ মো. রতন মিয়া (২২) নামে একজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে। বুধবার (১৭ নভেম্বর) দুপুরে কিশোরগঞ্জ সদর উপজেলার জেলখানার মোড় এলাকায় অভিযান পরিচালনা করে তাকে আটক করা হয়। আটক হওয়া মাদক ব্যবসায়ী মো. রতন মিয়া ময়মনসিংহ জেলার ঈশ্বরগঞ্জ উপজেলার রামচন্দ্রপুর গ্রামের মৃত জালাল উদ্দিনের ছেলে।
র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার এম শোভন খান বিএন বিষয়টি নিশ্চিত করেছেন।
এবং তিনি আরও জানান, মো. রতন মিয়া একজন মাদক ব্যবসায়ী। সে দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসা চালিয়ে আসছিল।
গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি অপারেশনাল টিম বুধবার (১৭ নভেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে কিশোরগঞ্জ সদর উপজেলার জেলখানার মোড় এলাকায় অভিযান পরিচালনা করে।অভিযানে ১৮০ পিস ইয়াবা ও মাদক ব্যবসার কাজে ব্যবহৃত একটি মোবাইলসহ মাদক ব্যবসায়ী মো. রতন মিয়াকে আটক করা হয়।
র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে দীর্ঘদিন যাবৎ মাদক ইয়াবা ক্রয়-বিক্রয় করে বলে স্বীকার করে।এ বিষয়ে তার বিরুদ্ধে কিশোরগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।
মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে বলেও র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার এম শোভন খান বিএন জানিয়েছেন।

 311 total views,  3 views today

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesba-zoom1715152249
© আইন আদালত প্রতিদিন। সর্বসত্ব সংরক্ষিত।
ডিজাইন ও ডেভেলপে Host R Web