শনিবার, ২১ মে ২০২২, ০৯:৫২ পূর্বাহ্ন

কারামুক্ত বিএনপি নেতা ইশরাক

কারামুক্ত বিএনপি নেতা ইশরাক

Spread the love

জামিনে কারামুক্ত হয়েছেন বিএনপির ঢাকা মহানগর দক্ষিণ আহ্বায়ক কমিটির সদস্য ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন। মঙ্গলবার (১২ এপ্রিল) সন্ধ্যায় কেরানীগঞ্জে অবস্থিত ঢাকা কেন্দ্রীয় কারাগার থেকে মুক্তি পান তিনি। এ সময় দলীয় নেতাকর্মীরা তাকে ফুল দিয়ে বরণ করে নেন।

বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান বলেন, দুপুরে ইশরাক হোসেনের জামিন হয়। সন্ধ্যায় তিনি কেন্দ্রীয় কারাগার থেকে মুক্ত হয়ে বাসায় ফিরে গেছেন।

এর আগে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তোফাজ্জল হোসেনের আদালত নাশকতা মামলায় ইশরাকের জামিন আবেদন মঞ্জুর করেন। ২০২০ সালের ডিসেম্বরে গাড়িতে অগ্নিসংযোগ করে নাশকতা সৃষ্টির অভিযোগে পুলিশের করা এক মামলায় গত ৬ এপ্রিল রাজধানীর মতিঝিলের শাপলা চত্বর এলাকা লিফলেট বিতরণ কর্মসূচি থেকে ইশরাক হোসেনকে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতারের পরই তাকে আদালতে হাজির করা হয়। ইশরাকের আইনজীবী জামিন আবেদন করলে তা নামঞ্জুর করে তাকে ওইদিনই কারাগারে পাঠানোর আদেশ দেন ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) তামান্না ফারহার আদালত। এই মামলায় উচ্চ আদালত থেকে জামিনে ছিলেন ইশরাক। উচ্চ আদালতের আদেশ মোতাবেক আত্মসমর্পণ না করায় ২০২১ সালের ১৮ আগস্ট তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ। মামলাটি বর্তমানে তদন্তাধীন। আগামী ২৬ মে মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য দিন ধার্য রয়েছে।

 79 total views,  4 views today

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesba-zoom1715152249
© আইন আদালত প্রতিদিন। সর্বসত্ব সংরক্ষিত।
ডিজাইন ও ডেভেলপে Host R Web