সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০১:১০ অপরাহ্ন

কারাগারে এহসান গ্রুপের কর্মকর্তারা

কারাগারে এহসান গ্রুপের কর্মকর্তারা

Spread the love

পিরোজপুরে গ্রাহকদের টাকা আত্মসাৎ ও প্রতারণার মামলায় মাল্টিপারপাস কোম্পানি এহসান গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মুফতী মাওলানা রাগীব আহসান ও তার তিন ভাইকে ৭ দিনের রিমান্ড শেষে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। মঙ্গলবার অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আসামিদের হাজির করা হলে বিচারক আসামিদের জেল হাজতে প্রেরণ করেন।

মামলার তদন্ত কর্মকর্তা মনিরুল ইসলাম জানান, অর্থ আত্মসাৎ ও প্রতারণার মামলায় রাগীব আহসান ও তার ভাইদের আদালতের নির্দেশে ৭ দিনের জিজ্ঞাসাবাদ শেষে আদালতে প্রেরণ করা হয়েছে। তদন্তে আসামিদের থেকে কিছু চাঞ্চল্যকর তথ্য পাওয়া গেলেও তদন্তের স্বার্থে প্রাপ্ত তথ্য প্রকাশ করা সম্ভব হচ্ছে না।

বাদী পক্ষের আইনজীবী এমডি নুরুল ইসলাম সরদার শাহজাহান জানান, আসামি রাগিবসহ ৩ ভাইকে ৭ দিনের রিমান্ড শেষে আদালতে আনা হয়েছিল। আগামী দিন ৪টি মামলায় শোনারেষ্ট দেখানো হবে। মামলা সিআইডির কাছে হস্তান্তর করা হয়েছে। ডিআর, সিআর, অনেক মামলা তদন্তে আছে, সমন আছে। পর্যায়ক্রমের এদের বিচার হবে।
জেলা ও দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) এ্যাডভোকেট খান মো. আলাউদ্দিন জানান, রাগিবসহ তার ৩ ভাই জামিন আবেদন করেছিলেন। পুলিশের রিমান্ড শেষে তাদের হাজির করলে আদালত তাদের জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করে।

 169 total views,  2 views today

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesba-zoom1715152249
© আইন আদালত প্রতিদিন। সর্বসত্ব সংরক্ষিত।
ডিজাইন ও ডেভেলপে Host R Web