ঢাকা, ২৭শে সেপ্টেম্বর ২০২০ খ্রিস্টাব্দ | ১২ই আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ | ৯ই সফর ১৪৪২ হিজরি

কলাপাড়া উপজেলা, পৌর ও কলেজ শাখার ছাত্রলীগ কমিটি অনুমোদন

নিজস্ব প্রতিবেদক,

আইন আদালত প্রতিদিন;


প্রকাশিত: ১১:৫৮ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ২৭, ২০২০

মোঃ জুলহাস মোল্লা, কলাপাড়া প্রতিনিধি

বাংলাদেশ ছাত্রলীগ কলাপাড়া উপজেলা, পৌর ও সরকারী মোজাহারউদ্দীন কলেজ শাখার ছাত্রলীগের কমিটি অনুমোদন দিয়েছে পটুয়াখালী জেলা ছাত্রলীগ। ২৬ই (ফেব্রুয়ারী ) বুধবার পটুয়াখালী জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ হাসান সিকদার ও সাধারণ সম্পাদক ওমর ফারুক ভূঁইয়া তাদের যৌথ স্বাক্ষরিতে আগামী এক বছরের জন্য কলাপাড়া উপজেলা ১২ সদস্য বিশিষ্ট, পৌর ও কলেজ শাখায় ২ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন দিয়েছে। কলাপাড়া উপজেলা ছাত্রলীগের কমিটির মধ্যে রয়েছে সভাপতি পদে মোঃ নাজমুল হক, সহসভাপতি পদে মেহেদী হাসান দিপু মৃধা, মহিবুল্লাহ মুহিব, রেদওয়ান ইসলাম রুবেল, জহিরুল ইসলাম মিরাজ, সাধারন সম্পাদক পদে ফয়জুল ইসলাম আশিক তালুকদার, যুগ্ন সাধারন সম্পাদক পদে গোলাম রাব্বি খান, মোঃ সাইফুল ইসলাম, কামরুল ইসলাম পারভেজ, সাংগঠনিক পদে রাকিবুল ইসলাম দিপ্ত, ইয়াসিন আহম্মেদ মুন্না, ও নূরআলম নূর খান।
কলাপাড়া পৌরশহর ছাত্রলীগের সভাপতি পদে আসাদুজ্জামান শুভ ও সাধারন সম্পাদক পদে মোঃ জুয়েল রানা। সরকারী কলাপাড়া মোজাহারউদ্দীন অনার্স কলেজ ছাত্রলীগ শাখার সভাপতি পদে মোঃ হিরন মিয়া ও সাধারন পদে মোঃ হাসানুজ্জামান অমি গাজী

দীর্ঘ বছর পর কলাপাড়া ছাত্রলীগের কমিটি অনুমোদন ও পূর্ণতা পাওয়ায় কলাপাড়া উপজেলা নেতা-কর্মীদের মাঝে আশার সঞ্চার হয়েছে।
কমিটি অনুমোদন দেয়ার পর থেকেই অনেকেই বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে নবনির্বাচিত কমিটির সদস্যদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে।

 267 total views,  3 views today