সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০৫:৪৫ অপরাহ্ন

কলাপাড়ায় রূপালী লাইফ ইনসিওরেন্স কোম্পানী লিঃ মৃত্যু দাবী চেক হস্তান্তর

কলাপাড়ায় রূপালী লাইফ ইনসিওরেন্স কোম্পানী লিঃ মৃত্যু দাবী চেক হস্তান্তর

Spread the love

মোঃ জুলহাস মোল্লা, কলাপাড়া

রূপালী লাইফ ইনসিওরেন্স কোম্পানী লিঃ কলাপাড়া কার্যালয় কর্তৃক মৃত্যু দাবী চেক হস্তান্তর করা হয়েছে।
শনিবার (২এপ্রিল) সকাল ১০ঘটিকায় কলাপাড়া পৌরশহর ফেরিঘাট মৃধাভবনে চাকামইয়া নিশানবাড়িয়া গ্রামের শাহিনুর বেগমের মৃত্যুতে তার পক্ষে নমিনি হিসাবে ছেলে মোঃ শাহিন এর নিকট চেক হস্তান্তর করেন।
সাহিনুর বেগম ১২ বছরের জন্য বিমা করলে ১৩ মাসে ৫০০ হারে মোট ৬৫০০ টাকার কিস্তি প্রদান করে তিনি মারা যান। বিমা শর্ত অনুয়ায়ী নমিনিকে সত্তর হাজার টাকা চেক প্রদান করেন এই ইনসিওরেন্স কোম্পানি।
রূপালী লাইফ ইনসিওরেন্স কোম্পানী লিঃ কলাপাড়া কার্যালয়ের ইনচার্জ মোঃ মকুবল হোসেন হাওলাদারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে চেক প্রদান করেন কলাপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা জনাব এস,এম রাকিবুল আহসান।
বক্তৃতা প্রদান করেন ইউপি সদস্য মোঃ আমির হোসেন খান, ব্যবসায়ী খলিলুর রহমান রেজা, বীমাকর্মী কিবরিয়া, একরামুল খান, মোঃ কবির হোসেন।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কলাপাড়া বন্দর ব্যবসায়ী সমিতির সহসভাপতি মাঃ শহিদুল ইসলাম ,কলাপাড়া সাংবাদিক ক্লাবের সাবেক সহসভাপতি বিশ্বাস শিহাব পারভেজ মিঠু, কলাপাড়া রিপোর্টার্স ক্লাবের সভাপতি এস,কে রঞ্জন, কলাপাড়া সাংবাদিক ফোরামের সাধারন সম্পাদক এস এম আলমগীর হোসেন, শিক্ষা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোঃ জুলহাস মোল্লাসহ রূপালী লাইফ ইনসিওরেন্স কোম্পানী গ্রাহক উপস্থিত ছিলেন।
চেক হস্তান্তর শেষে দোয়া মোনাজাতের আয়োজন করা হয়
দোয়া অনুষ্ঠান পরিচালনায় করেন মাওলানা মহিউদ্দিন।

 371 total views,  2 views today

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesba-zoom1715152249
© আইন আদালত প্রতিদিন। সর্বসত্ব সংরক্ষিত।
ডিজাইন ও ডেভেলপে Host R Web