বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৫:৩০ পূর্বাহ্ন

কলাপাড়ায় মিথ্যা মামলা ও হয়রানি থেকে রক্ষা পেতে সংবাদ সম্মেলন।

কলাপাড়ায় মিথ্যা মামলা ও হয়রানি থেকে রক্ষা পেতে সংবাদ সম্মেলন।

ভালো লাগলে শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

কলাপাড়ায় মিথ্যা মামলা ও হয়রানি থেকে রক্ষা পেতে সংবাদ সম্মেলন।
মোঃ জুলহাস মোল্লা, কলাপাড়া

কলাপাড়ায় মিথ্যা মামলা ও হয়রানি থেকে রক্ষা পেতে সংবাদ সম্মেলন করেছে কলাপাড়া উপজেলার যুবলীগের সহ সম্পাদক মোঃ রাকিবুল ইসলাম রকি, ছাত্রলীগ সরকায়ি মােজাহার উদ্দিন বিশ্বাস কলেজ শাখার সভাপতি আসাদুজ্জামান হিরন ও উপজেলা ছাত্রলীগ নেতা মিজানুর রহমান মুছা।

রোববার (২৯ আগষ্ট) বেলা ১১ টায় কলাপাড়া প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলন করা হয়।

কলাপাড়া উপজেলার যুবলীগের সহ সম্পাদক মোঃ রাকিবুল ইসলাম রকি, ছাত্রলীগ সরকায়ি মােজাহার উদ্দিন বিশ্বাস কলেজ শাখার সভাপতি আসাদুজ্জামান হিরন ও উপজেলা ছাত্রলীগ নেতা মিজানুর রহমান মুছা তারা তাদের লিখিত বক্তব্যে বলেন, মিঠাগঞ্জ ইউনিফল ছাত্রলীগ যুগ সাধারণ সম্পাদক রাকিবুল হত্যা নিয়ে তার পিতা মােঃ নাসির উদ্দিন মাতুব্বর গত ১৭/০৮/২০১১ ইং তারিখ কলপাড়া প্রেসক্লাবে একটি লিখিত সংবাদ সম্মেলন করেন। যা ঐদিন এবং পরের দিন সামাজিক যোগাযোগ মাধ্যমসহ গণমাধ্যমে প্রকাশ পায়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যের উবৃতি দিয়ে গণমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনটি আমাদের দৃষ্টিগােচর হয়। যাতে বাংলাদেশের স্বাধীনতা সংগ্রাম ও মুক্তিযুদ্ধে নেতৃত্ব দানকারী বাংলাদেশ আওয়ামীলীগের সহযােগী সংঠন বাংলাদেশ আওয়ামী যুবলীগ ও ছাত্রলীগ নেতা কর্মীদের জড়িয়ে মনগড়া মিথ্যা, বানােয়াট, ষড়যন্ত্র মূলক তথ্য প্রকাশ পায়। এতে সংগঠনের নেতা কর্মীরা কিছুটা ক্ষুব্ধ হয়।

তারা আরও বলেন, আপনাদের লেখনীতে সমাজের সকল দুষ্ট ক্ষত স্পষ্ট হয়ে ওকে রাবুিল হত্যা নিয়ে ইতােপূর্বে আপনারা একাধিক সংবাদ প্রকাশ হচ্ছেন। রাকিবুল হত্যা মামলা সর্বাধিক গুরুত্ব দিয়ে যাতে নিরপেক্ষ ও সুষ্ঠু তদন্ত হয় এবং হত্যার সাথে। জড়িত প্রকৃত আসামীদের শান্তি নিশ্চিত করা হয় সে জন্য ছাত্রলীগ, যুবলীগের পক্ষ থেকে জেলা শহর পৌরশহর এবং মিঠাগঞ্জ কয়েকটি মানববন্ধন হয়েছে। আমরা সংগঠনের পক্ষ থেকে মানববন্ধনে অংশ নেই । রাকিবুল হত্যার বিচার নিশ্চিত করাই আমাদের মানববন্ধন ও সমাবেশের লক্ষ্য ছিল।

গত ইং ২৮/০৭/২০২১ তারিখ রাত অনুমান ৮,৩০ ঘটিকার সময় মিঠাগঞ্জে ইউনিয়ন ছাত্রলীগ নেতা রাকিবুলের উপর সন্ত্রাসী হামলা চালানাে হয। যা ইতোমধ্যে আপনারা ফন্মােক্যমে প্রকাশ করেছেন।

রাকিবুল মারা যাওয়ার পরে বিএনপি জামায়াতের এজেন্ডা বাস্তবায়নে একটি বিশেষ মহল রাকিবুলের শােক বিহ্বল পরিবারকে দিয়ে তাদের মিশন বাস্তবায়নের জন্য গত ২৭/০৮/২০১১ তারিখের সংবাদ সম্মেলনে ছাত্রলীগ, যুবলীগের একাধিক নেতার বিরুদ্ধে মনগড়া বিভ্রান্তমূলক তথ্য প্রকাশ করিয়েছে।

তারা বলেন, রাকিবুল সন্ত্রাসী হামলার শিকার হওয়ার পরে এবং ঢাকায় চিকিৎসাধীন থাকা অবস্থায় তার উপর হামলার সাথে জড়িতদের নাম প্রকাশ করে। যার ভিডিও রেকর্ড হয়েছে। কিন্তু এরপরও রাকিবুলের হত্যাকান্ড নিয়ে একটি মহল আমাদের নিরীহ নেতাকর্মীদের অযথা হয়রানী করার জন্য রাকিবুলের পিতাকে দিয়ে কলাপাড়া উপজেলার যুবলীগের সহ সম্পাদক মোঃ রাকিবুল ইসলাম রকি, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশিক তালুকদার, সরকারি মােজাহার উদ্দিন বিশ্বাল কলেজের ছাত্রলীগ সভাপতি আসাদুজ্জামান হিরন, উপজেলা ছাত্রলীগ নেতা মিজানুর রহমান মুছা ও যুবলীগ কর্মী সাগরসহ আরো অনেক নিরাপদ ব্যক্তির নাম উল্লেখ করে বিজ্ঞ আদালতে একটি পৃথক হত্যা মামলা দায়ের করিয়াছেন। এরপরও রাকিবুল হত্যা নিয়ে আর্থিকভাবে লাভবান হতে একটি মহল কাজ করছে। যা আপনাদের অনুসন্ধানে বেড়িয়ে আসবে।

এও বলেন, আলােচিত রাকিবুল হত্যা ঘটনা নিয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে আমাদের দলীয় নেতাকর্মীদের জড়িয়ে যে উদ্দেশ্য প্রণােদিত বক্তব্য প্রকাশ করা হয়েছে আরমা ওই বক্তব্যের তীব্র প্রতিবাদ জানাচ্ছি।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুল মোতালেব, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ্যাড. মজিবুর রহমান চুন্নু, সাংগঠনিক সম্পাদক এ্যাড, সাইদুল রহমান সাইদ, কলাপাড়া সরকারী মোজাহার উদ্দিন বিশ্বাস ডিগ্রি কলেজের সাবেক ভিপি মো.জিয়াউর রহমান ভিপি জিয়া, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইয়ামিন আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সদস্য শাহরিয়ার সবুজ, উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক কালাম সর্দার, পৌর কাউন্সিলর ও সাধারন সম্পাদক তারেকুজ্জামান তারেক, পৌর শ্রমিক লীগের সাধারণ সম্পাদক রাহাত গাজী সহ ছত্রলীগ, যুবলীগ ও শ্রমিক লীগের নেতৃবৃন্দ।

 72 total views,  1 views today

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesba-zoom1715152249
© আইন আদালত প্রতিদিন। সর্বসত্ব সংরক্ষিত।
ডিজাইন ও ডেভেলপে Host R Web