বুধবার, ২১ অক্টোবর ২০২০, ০৭:৫৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ঐতিহ্যবাহী চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির কার্যক্রম সফটওয়ার ডিজিটালাইশনের শুভ উদ্বোধন মুরাদপুর ইউনিয়নের ৪ নং ওয়ার্ড ছাত্রলীগের সম্মেলন সম্পন্ন মহিপুর ইউপি নির্বাচনে নৌকা মার্কার সমর্থনে প্রচার প্রচারণা করেন ইউপি চেয়ারম্যান শিমু। কলাপাড়ায় প্রধান শিক্ষকের বাড়ির চলাচলের রাস্তায় কাটার বেড়া দিয়েছে প্রতিপক্ষ কলাপাড়ায় আসার পথে বোঝাই ট্রাক থেকে রড চুরি। কলাপাড়া হাসপাতালের ডাঃ তনিমা পারভীনের বিরুদ্ধে মামলা কলাপাড়ায় পূর্ব শত্রুতার জের ধরে হামলা; আহত-৩ কলাপাড়া পৌর শহর আওয়ামী লীগের পকেট কমিটি বাতিলের দাবিতে ত্যাগী নেতাদের সংবাদ সম্মেলন। কলাপাড়ায়  হাসপাতালের ডাক্তার কর্তৃক দায়ের করা মামলার প্রতিবাদে মানববন্ধন ও সংবাদ সম্মেলন। কলাপাড়ার নাচনাপাড়ায় গ্রামে মাস্ক বিতরন।
কলাপাড়ায় মামলা করে বিপাকে; আসামীদের হুমকিতে ঘুম হারাম বাদীর

কলাপাড়ায় মামলা করে বিপাকে; আসামীদের হুমকিতে ঘুম হারাম বাদীর

কলাপাড়ায় মামলা করে বিপাকে; আসামীদের হুমকিতে ঘুম হারাম বাদীর

মামলা করে বিপাকে পড়েছে বাদী। আসামীদের প্রাণনাশের হুমকিতে রাতের ঘুম হারাম হয়ে গেছে মামলার বাদী মো: তোফাজ্জল হাওলাদারের।

স্থানীয় ও মামলা সূত্রে জানা গেছে, উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের হলদীবাড়িয়া গ্রামের আমীর হোসেন হাওলাদারের ছেলে মো: তোফাজ্জল হাওলাদারের তার বাড়িতে গত ৮ সেপ্টেম্বর বিদ্যুৎ সংযোগের লাইন টানার জন্য বিদ্যুতের লোকজন আসলে আসামীরা সম্পূর্ণ অন্যায় ভাবে তার বসত ঘরের উপর দিয়ে আসামিদের বসত বাড়িতে বিদ্যুতের লাইন নেওয়ার চেষ্টা করলে তোফাজ্জেল তাদের বাধা দেয়।এবং বিদ্যুতের লোকজনদের বাড়ির যেকোনো পাশ দিয়ে লাইন টানার জন্য অনুরোধ করলে একই গ্রামের এরশাদ উল্লাহ (৩৫), তার ভাই মো: মহিবুল্লাহ (৩০), তার পিতা আবুল কালাম মৃধা, মৃত আ: হাকিম মৃধার ছেলে মো: জাহাঙ্গীর মৃধা ও মো: ওমর আলী হাওলাদারের ছেলে মো: বশার হাওলাদার দেশীয় অস্ত্র দিয়ে তোফাজ্জেল (৪৫), তার স্ত্রী সালমা বেগম (৩৫) ও তার ছেলে আবু সালেহ (১৫) কে কুপিয়ে জখম করে। এছাড়াও তাদের কুপিয়ে জখম করে ঘরবাড়ি ভাংচুর করা হয়। এসময় ঘরে থাকা ৩০ হাজার টাকা লুট করে নিয়ে যায়। এ ঘটনায় উপজেলা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে তোফাজ্জেল হাওলাদার বাদী হয়ে মামলা দায়ের করেন।

বিজ্ঞ আদালতে প্রধান আসামী এরশাদ উল্লাহ ছাড়া অন্য আসামীরা হাজির হলে বিজ্ঞ আদালত অন্য আসামীদের জামিন দেয়। ওই আসামীরা জামিনে এসে তোফাজ্জল সহ তার পরিবার ও সাক্ষীদের প্রাণনাশের এবং ঘরবাড়ি জ্বালিয়ে দেয়া সহ মামলা তুলে নেওয়ার হুমকি দিচ্ছে।
তোফাজ্জল কোন উপায় না পেয়ে কলাপাড়া সাংবাদিক ফোরামে একটি লিখিত অভিযোগ দিয়েছেন। আবুল কালাম মৃধা তোফাজ্জল সহ ওই গ্রামের নয় পরিবারের কাছ থেকে বিদ্যুৎ লাইনের নাম করে পাঁচ হাজার টাকা তিন শত টাকা করে নেওয়া হয়েছে বলে অভিযোগ রয়েছে। এ ব্যপারে মামলার তদন্ত কর্মকর্তা কলাপাড়া থানার এস আই জাকির হোসেন বলেন, প্রধান আসামী এরশাদ উল্লাহ কে গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে।

 815 total views,  2 views today

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesba-zoom1715152249
© আইন আদালত প্রতিদিন। সর্বসত্ব সংরক্ষিত।
ডিজাইন ও ডেভেলপে Host R Web