শনিবার, ১৫ অগাস্ট ২০২০, ১০:৩৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কলাপাড়ায় জামাই,শাশুরীর অনৈতিক সম্পর্ক ও কোটি টাকা আত্মসাতে সংবাদ সম্মেলন। দ্বিগুণ ভাড়া আদায়ের প্রতিবাদে বাংলাদেশ যাত্রী কল্যাণ সমিতি মানববন্ধনে দিশারী যুব ফাউন্ডেশন এর অংশগ্রহণ এই অসহায় প্রতিবন্ধী ওয়াসিমের আর্তনাদ শুনার মত কি কেউ আছেন? কলাপাড়ায় অটো ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে গুরুতর আহত-৬ কলাপাড়ায় বিদ্যুতায়নের উদ্বোধন করলেন এমপি মহিব দিশারি যুব ফাউন্ডেশনের বৃক্ষরোপণ কর্মসূচি-২০২০ এর শুভ উদ্বোধন সীতাকুণ্ডে ঈদ প্রীতি ম্যাচ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত আজ সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার এল. কে. সিদ্দিকীর ৭মমৃত্যুদিবস কলাপাড়ার টিয়াখালীতে ঈদুল আযহা উপলক্ষ্যে বিশেষ ভিজিএফ’র চাল বিতরন কলাপাড়ায় ঘেরে মাছ ধরতে বাধা দেওয়ায় ঘের মালিক কে কুপিয়ে জখম
কলাপাড়ায় ক্লিনিক ও ডায়গনষ্টিক সেন্টারে স্বাস্থ্য বিভাগের অভিযান।

কলাপাড়ায় ক্লিনিক ও ডায়গনষ্টিক সেন্টারে স্বাস্থ্য বিভাগের অভিযান।

কলাপাড়ায় ক্লিনিক ও ডায়গনষ্টিক সেন্টারে স্বাস্থ্য বিভাগের অভিযান।

কলাপাড়া পৌর শহরের হাসপাতাল সড়কের বিভিন্ন ক্লিনিক ও ডায়াগনষ্টিক সেন্টারে অভিযান চালিয়েছে স্বাস্থ্য বিভাগ। রোববার (২৬ জুলাই) দুপুরে পটুয়াখালী সিভিল সার্জন মোহাম্মদ জাহাঙ্গীর আলমের নেতৃত্বে কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ চিন্ময় হাওলাদার ও ডাঃ জেএইচ খান লেলীন ডায়াগনষ্টিক ল্যাব ও ক্লিনিকগুলো পরিদর্শন করেন। এসময় তারা ১০টি ল্যাব-ক্লিনিকের সকল কাগজপত্র পরীক্ষা করেন এবং প্রতিটি ক্লিনিক ও ডায়াগনষ্টিক সেন্টারের কাগজপত্র পরীক্ষার জন্য নিয়ে যান। স্বাস্থ্য বিভাগের এ অভিযানের সময় অনেক ল্যাব-ক্লিনিকে কলাপাড়া হাসপাতালের দায়িত্বরত ডাক্তাররা রোগী দেখলেও তারা এ বিষয়ে কোন পদক্ষেপ নেয়নি। এমনকি স্বাস্থ্য বিভাগের টিমটি ক্লিনিকগুলোতে স্বাস্থ্য বিধি না মেনে রোগীরা ভীড় করলেও এ বিষয়টি এড়িয়ে যান। এ ব্যাপারে সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ জাহাঙ্গীর আলম বলেন, কলাপাড়ায় ক্লিনিকগুলোর সরকারি নিয়ম মেনে পরিচালিত হচ্ছে কিনা এবং সেগুলোর নবায়ন ও তাদের কাগজপত্র ঠিক আছে কিনা এ বিষয়টি দেখছেন। সেসব ক্লিনিক ও ডায়গনষ্টিক সেন্টারের অনুমোদন নেই এবং নিয়ম বর্হিভ‚ত ভাবে পরিচালনা করছে কাগজপত্র দেখে সেগুলোর বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।
এছাড়াও অফিস চলাকালীন সময় রোগী হয়রানি এবং হাসপাতালে রোগীদের বাইরে গিয়ে পরীক্ষা-নিরীক্ষা করতে বাধ্য করা বিষয় জানতে পেরেছি, কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কর্মকর্তাকে স্পষ্টভাবে বলে দিয়েছি এ ধরনের কোনো অভিযোগ যেন পরবর্তীতে না আসে, আসলে আমরা ব্যবস্থা নিতে বাধ্য হব।

 173 total views,  2 views today

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesba-zoom1715152249
© আইন আদালত প্রতিদিন। সর্বসত্ব সংরক্ষিত।
ডিজাইন ও ডেভেলপে Host R Web